ফরিদগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি সভাপতি মামুন সম্পাদক ফরহাদ

 

জসিম উদ্দিন,ফরিদগঞ্জ:

ফরিদগঞ্জ প্রেসক্লাব’র ত্রি- বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ জুন) প্রেসক্লাবে ত্রি-বার্ষিক সাধারণ সভায় জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হওয়া দিনের প্রথম অধিবেশনে ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পর্ব সম্পন্ন হয়। এই পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী অফিসার (ইউএনও) তাসলিমুন নেছা,ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান ।

দিনের দ্বিতীয় অধিবেশনে বিদায়ী কমিটির সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটনের সঞ্চালনায় শুরু হয় সাধারণ সভার কার্যক্রম। উক্ত সভায় ফরিদগঞ্জ প্রেসক্লাব’র পরবর্তী তিন বছরের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক দুটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

দুটি পদের বিপরীতে দুই জন সভাপতি প্রার্থী ও চারজন সাধারণ সম্পাদক প্রার্থী প্রতিদন্দি¦তা করেন। এ নির্বাচনে ভোটার সংখ্যা ছিলো ৫৩ জন। সভাপতি পদে ভোটের ব্যবধানে দৈনিক মানবজমিন’র ফরিদগঞ্জ সংবাদদাতা ও দৈনিক চাঁদপুর দর্পনের ফরিদগঞ্জ অফিস প্রধান আবু হেনা মোস্তফা কামাল কে পরাজিত করে সভাপতি নির্বাচিত হন দৈনিক ইনকিলাব পত্রিকার ফরিদগঞ্জ সংবাদদাতা এবং দৈনিক চাঁদপুর কণ্ঠ’র উপজেলা প্রতিনিধি মামুনুর রশীদ পাঠান।

সাধারণ সম্পাদক পদে ৪ প্রার্থীর মধ্যে ভোটের লড়াইয়ে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয় দৈনিক আনন্দ বাজার পত্রিকার ফরিদগঞ্জ সংবাদদাতা ও দৈনিক চাঁদপুর কন্ঠ’র নিজস্ব প্রতিনিধি নুরুল ইসলাম ফরহাদ। সাধারণ সম্পাদক পদে অপর তিনজন প্রার্থী ছিলেন, দৈনিক চাঁদপুর কণ্ঠ’র ফরিদগঞ্জ ব্যাুরো প্রধান প্রবীর চক্রবর্তী, দৈনিক চাঁদপুর প্রবাহের ফরিদগঞ্জ প্রতিনিধি আমান উল্লাহ আমান, দৈনিক চাঁদপুর বার্তা ফরিদগঞ্জ প্রতিনিধি জাকির হোসেন সৈকত।

 

 

 

Loading

শেয়ার করুন: