শেখ হাসিনাকে হুমকিদাতাদের প্রতিহৃত করতে হবে : শিক্ষামন্ত্রী 

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ ছাত্রলীগ চাঁদপুর সরকারি কলেজ শাখার অন্তর্গত উচ্চ মাধ্যমিক (মানবিক, বিজ্ঞান ও ব্যবসায় শিক্ষা) শাখা ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে কলেজের কক্ষে সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

তিনি তাঁর বক্তব্যে বলেন, নির্বাচনের সময় আসলেই বিএনপি—জামাত বিভিন্ন সড়যন্ত্র করতে থাকে। এখন আবার তারা আমাদের নেত্রী উন্নয়নের রূপকার জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে নিয়ে যাওয়ার হুমকি দেয়। শেখ হাসিনাকে কবরে নিয়ে যাওয়ার হুমকিদাতাদের প্রতিহৃত করতে হবে। বিএনপি—জামাত সড়যন্ত্র করে যাতে দেশ ও সমাজের কোন ক্ষতি করতে না পারে সেদিকে সকলকে নজর রাখতে হবে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ নির্বাচন। এ নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, ছাত্রলীগই হবে স্মার্ট বাংলাদেশ তৈরির কারিগর। কাজেই আমরা সৎ, সহমর্মী, পরমতসহিষ্ণু, বিজ্ঞানে প্রযুক্তিতে দক্ষ, মানবিক, অসম্প্রদায়িক মানুষ চাই। আমরা গণতন্ত্রের চেতনায় উদ্বুদ্ধ সোনার মানুষ চাই। এসব গুন যাদের মধ্যে, তারাই হচ্ছে স্মার্ট মানুষ। সে মানুষ তৈরি করবে কারা? এই ছাত্রলীগ পারবে। কারণ এই ছাত্রলীগ শেখ হাসিনাকে তাদের নেত্রী মানে। অতত্রব নেত্রী যে নির্দেশনা দিয়েছে, ছাত্রলীগ সে নির্দেশনা অক্ষরে অক্ষরে পালন করবে। তাহলে আপনারাই হবেন স্মার্ট বাংলাদেশ তৈরি করার স্মার্ট কারিগর। দেশের আন্দোলন, সংগ্রাম ও নির্বাচন কোনো কিছুই ছাত্রলীগ ছাড়া হয় না। যে কোনো সঙ্কটে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগ। ছাত্রলীগকে নিয়ে আমি গর্ব অনুভব করি।

চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সোহেল হোসাইন বেপারীর সভাপতিত্বে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি। বিশেষ বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান।

চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফ হোসাইনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ—সভাপতি সাব্বির আহমেদ মারুফ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহআলম মোল্লা, উপ—দপ্তর সম্পাদক মোহাম্মদ আলি হোসাইন, উপ—আইন বিষয়ক সম্পাদক তানভির হোসাইন, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সহ—সভাপতি সৈয়দ রাশেদুল হক মাহের, মাহবুবুর রহমান খান রানা, মহিবুর রহমান মৃদুল, যুগ্ম—সাধারণ সম্পাদক দেওয়ান এমাদ হাশেম, সাংগঠনিক সম্পাদক বখতিয়ার রানা পাশাসহ চাঁদপুর সরকারি কলেজ শাখার অন্তর্গত উচ্চ মাধ্যমিক (মানবিক, বিজ্ঞান ও ব্যবসায় শিক্ষা) শাখা ছাত্রলীগের নেতা—কর্মরা।

Loading

শেয়ার করুন: