শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে পদ্মা সেতু করা হতোনা : মেজর রফিক

জেলা প্রতিনিধি, চাঁদপুর ॥

চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য ও মেজর (অব:) রফিকুল ইসলাম বীরউত্তম বলেছেন “বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা না হলে পদ্মা সেতু করা হতোনা”।শেখ হাসিনার সরকার উন্নয়ণের সরকার। শেখ হাসিনার সরকারি জনগণের সরকার। শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব সরকার।

তিনি রবিবার সকাল থেকে বিকেল পর্যন্ত হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়ণমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, উন্নয়ণের ধারা অব্যাহত রাখতে হলে আবারো বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী করতে হবে। এজন্য সকল বিভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণে সারা বিশে^র অর্থনীতি টালমাটাল হলেও বাংলাদেশের অর্থনীতি অনেক ভালো আছে।

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম সকাল সাড়ে ৯টায় তারালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, সাড়ে ১১টায় নাটেহারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উর্ধ্বমূখী সম্প্রসারিত ভবন, সাড়ে ১২টায় উপজেলা ই-সেন্টারের আধুনিকায়ন কাজের উদ্বোধন, বিকেল ৩টায় দক্ষিণ পশ্চিম বেলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বিকাল ৪টায় পশ্চিম হাটিলা সরকারি প্রাথমি বিদ্যালয়ের উর্ধ্বমূখী সম্প্রসরণকৃত ভবনের শুভ উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, ইউপি চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল, মোস্তফা কামাল মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন প্রমূখ।

Loading

শেয়ার করুন: