চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচন আজ

স্টাফ রিপোর্টার ॥

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যকরি পরিষদের নির্বাচন আজ ১১ মার্চ শনিবার চাঁদপুর প্রেসক্লাবে বেলা ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৮টি পদে ১৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।

প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন, সভাপতি পদে এম এ লতিফ ও গোলাম মোস্তফা, সিনিয়র সহ-সভাপতি পদে কে এম মাসুদ ও কবির হোসেন মিজি, সহ-সভাপতি পদে এস এম সোহেল ও এম এম কামাল, সাধারণ সম্পাদক পদে অভিজিত রায় এবং শাওন পাটওয়ারী, সিনিয়র যুগ্ম-সম্পাদক পদে মাজহারুল ইসলাম অনিক এবং আশিক বিন রহিম, সাংগঠনিক সম্পাদক পদে মো. আবদুর রহমান গাজী এবং সাইদ হোসেন অপু, কোষাধ্যক্ষ পদে মো.আলমগীর হোসেন পাটওয়ারী এবং কেএম সালাউদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে শাহরিয়ার খান কৌশিক এবং মুহাম্মদ বাদশা ভূঁইয়া।

এছাড়া যুগ্ম সম্পাদক পদে শরীফুল ইসলাম,দপ্তর সম্পাদক পদে সজীব খান, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে আনোয়ারুল হক, কার্যনির্বাহী সদস্য পদে চৌধুরী ইয়াসিন ইকরাম, মোহাম্মদ সাইফুল আজম ও শেখ আল মামুন এর কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন । ভোট গ্রহণের কাজ সম্পন্ন হলে প্রধান নির্বাচন কমিশনার চূড়ান্ত ফলাফলের সাথে তাদেরকে নির্বাচিত ঘোষণা করবেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার বাদল মজুমদার, নির্বাচন কমিশনার মো. মাসুদ আলম ও এম আর ইসলাম বাবু।

Loading

শেয়ার করুন: