বিএনপি’র নেতা ১০ আটক

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়ির সহ-সভাপতি হাজী ইমাম হোসেনসহ দলীয় ১০ নেতাকর্মীকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে আটককৃতদের আদালতে সোপর্দ এবং বুধবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে আটক করা হয়।

হাজীগঞ্জ থানার ওসি (তদন্ত) মঞ্জুরুল ইসলাম জানান, গত ২৯ অক্টোবর (শনিবার) বিকালে উপজেলা ও পৌরসভা যুবদলের যৌথ আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালী থেকে পুলিশের উপর হামলার ঘটনা ঘটে। এঘটনায় হামলায় অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দসহ বেশ কয়েকজন পুলিশের সদস্য ও দলীয় নেতাকর্মী আহত হয়। ওই সময়ে পুলিশ ঘটনাস্থল থেকে ২২ জনকে আটক এবং এদিন রাতেই হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ বাদী হয়ে বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ-সহযোগি সংগঠনের ১৮৬ জনকে নামীয় ও অজ্ঞাতনামা ৩৫০ জন নেতাকর্মীকে আসামি করে একটি মামলা (নং- ৩৪) দায়ের করেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, পুলিশের উপর হামলার ঘটনায় গত ২৯ অক্টোবর দায়েরকৃত মামলার আসামি হিসাবে ১০ জনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।তবে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেছে কিনা তা বলতে পারব না।

Loading

শেয়ার করুন: