সরকারের পতন ঘটাতে সবাইকে মাঠে নামতে হবে: আমির খসরু

স্টাফ রিপোর্টার ॥

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন,আগামী দিনে আমাদেরকে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকতে হবে । এই সরকারের পতন ঘটানোর জন্য সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে মাঠে নামতে হবে। শেখ হাসিনার অবৈধ সরকার রাজনৈতিকভাবে পরাজিত হয়ে গেছে। এদের রাজনীতির কোন ভিত্তি নেই। তারা রাজনৈতিকভাবে পরাজিত হয়ে রাষ্ট্রীয় কিছু কর্মকর্তাকে নিয়ে নির্যাতন, গুম, খুন, হত্যা, মিথ্যা মামলা, গায়েবি মামলা, ভয়ভীতির পরিবেশ সৃষ্টি করে টিকে থাকার শেষ চেষ্টা করে যাচ্ছে। তাদের এই চেষ্টা সফল হতে দেয়া যাবে না। এ দেশের জনগণ যখন সিদ্ধান্ত নিয়েছে স্বাধীনতা যুদ্ধে, ভাষা আন্দোলনে,স্বৈরাচার বিরোধী আন্দোলনের তখন তারা প্রতিবার জয়ী হয়েছে। এবারও দেশের মানুষ তারেক রহমানের নেতৃত্বে আগামী আন্দোলনে জয়ী হবে।

চাঁদপুর শহরের নতুন বাজার এলাকায় মনিরা ভবনে মঙ্গলবার বিকেলে জেলা বিএনপির আয়োজিত ইফতার ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের মনে রাখতে হবে ভয়ভীতির পরিবেশ সৃষ্টি করে তারা জনগণের সাথে জয় লাভ করতে পারবে না। কোন রাষ্ট্রীয় কর্মকর্তা, সরকারি গোয়েন্দা বাহিনী ,আইনশৃঙ্খলা বাহিনী জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে টিকে থাকতে পারবে না। আমরা সকলে ঐক্যবদ্ধভাবে তাদেকে পরাজিত করব। শেখ হাসিনা রাজনৈতিকভাবে পরাজিত হয়ে গেছে। আমাদের বাকী কাজটা হলো রাস্তায় নেমে রাস্তা দখল করে ফয়সালা করতে হবে।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সভাপতির বক্তব্যে চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, আজকে রাতে লায়লাতুল কদর এই রাতের পূর্বে সকল নেতাকর্মীরা আপনার বক্তব্য শুনার জন্য তাকিয়ে আছে। আপনি যখনই ডাক দিবেন আমরা প্রস্তুত।

চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্ল্যাহ সেলিম, সাবেক যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরী ও চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশনের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন,বিএনপি জাতীয় নির্বাহী কমিটি মিডিয়া হুইপির সদস্য সাবেক এমপি জহির উদ্দিন স্বপন,কুমিল্লা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী মোস্তাক মিয়া, কেন্দ্রীয় বিএনপির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক এমপি লায়ন হারুনুর রশীদ, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুস সাত্তার পাটওয়ারী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান,জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী, কেন্দ্রীয় ছাত্র দলের সহ- দপ্তর সম্পাদক শাহরিয়ার হক মজুমদার শিমুল ,জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার জেলা মহিলা দলের সভাপতি অ্যাড. মুনিরা চৌধুরী, জেলা ছাত্র দলের সভাপতি ইমাম হোসেন গাজী,সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারী । অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন জেলা ওলামা দলের সভাপতি মাওঃ জসিম উদ্দিন।

Loading

শেয়ার করুন: