মতলব উত্তরে আওয়ামী লীগের জনসভা উপলক্ষে ইউনিয়ন শ্রমিকলীগের প্রস্তুতি সভা


মনিরা আক্তার মনি :
আগামী ১২জুলাই চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের জনসভাকে সফল করার লক্ষ্যে ফরাজীকান্দি ইউনিয়ন শ্রমিকলীগের প্রস্তুতি সভা অনুুষ্ঠিত হয়।
সোমবার (৮জুলাই) সকালে ফরাজীকান্দি ইউনিয়নের নতুন বাজারস্থ কৃষিক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়।
আওয়ামীলীগ নেতা রমিজ উদ্দিন শিশিরের সভাপতিত্বে ও জেলা যুবলীগ নেতা গাজী শাখাওয়াত হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশের সামগ্রীক উন্নয়ন করেছেন বলে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। দেশের জনগণ উন্নয়ন ও শান্তি চায়। যা বর্তমান সরকার দেশবাসীকে উপহার দিয়েছেন।
তিনি বলেন শিক্ষামন্ত্রীর এ সফরের মধ্যদিয়ে চাঁদপুর-২ আসনে উন্নয়নে ব্যাপক পরিবর্তন আসবে। পাল্টে যাবে যোগাযোগ ব্যবস্থা থেকে শুরু করে সকল উন্নয়ন চিত্র। এ অঞ্চলের সকল উন্নয়ন কর্মকান্ডে আসবে গতিশীলতা। উন্নয়নে সৃষ্টি হবে নতুন নতুন ক্ষেত্র। ফলে এ অঞ্চলের মানুষের ব্যাপক ভাগ্যের পরিবর্তন ঘটবে।
তিনি আরো বলেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস’র নেতৃত্বে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষ দলে দলে যোগদান করে শিক্ষামন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে পরিণত হবে। আপনারা সকলে জনসভাস্থলে উপস্থিত হয়ে জনসভাকে সাফল্য মন্ডিত করবেন।
প্রসঙ্গ আগামী ১২জুলাই (শুক্রবার) মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ঘনিয়ারপাড়ে উপজেলা কমপ্লেক্স মাঠে জনসভা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি।
আরো বক্তব্য রাখেন ছেংগারচর পৌর শ্রমিকলীগের সভাপতি মো. সিরাজ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক রহিম প্রধান, আওয়ামীলীগ নেতা উজ্জল সরকার, ইউপি সদস্য শফিকুল ইসলাম পাটোয়ারী, শ্রমিকলীগ নেতা নবী হোসেন, সালাউদ্দিন প্রমুখ।

Loading

শেয়ার করুন: