চাঁদপুরের সাংবাদিকদের মধ্যে যে ঐক্য রয়েছে তা সত্যিই প্রশংসনীয় :মেয়র নাছির উদ্দিন আহমেদ

চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক সমাবেশের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। তিনি তাঁর বক্তব্যে বলেন, চাঁদপুরের সাংবাদিকদের মধ্যে যে ঐক্য রয়েছে তা সত্যিই প্রশংসনীয়। আর এটি সম্ভব হয়েছে ঐক্যবদ্ধ চাঁদপুর প্রেসক্লাব এবং তাঁদের যোগ্য নেতৃত্বের কারণে। আমরা চাঁদপুরে প্রেসক্লাব বলতে একটাই বুঝি, সেটি হচ্ছে চাঁদপুর প্রেসক্লাব। এর বাইরে অনলাইন প্রেসক্লাব বা অন্য নামে প্রেসক্লাব যারা করবে, বুঝতে হবে তাদের উদ্দেশ্য ভালো নয়।

তিনি চাঁদপুরের সাংবাদিকদের সাথে তাঁর সুসম্পর্কের বিষয় তুলে ধরে বলেন, চাঁদপুর প্রেসক্লাব এবং চাঁদপুরের সাংবাদিকদের যে কোনো আচার-অনুষ্ঠানে, সুখে-দুঃখে তাদের সাথে সবসময় আছি ও ভবিষ্যতেও থাকবো। এই প্রেসক্লাব ভবনটির জন্যে জায়গা দিয়েছেন চাঁদপুরের সর্বজন শ্রদ্ধেয় রাজনীতিবিদ চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম আবদুল করিম পাটওয়ারী। সে জন্যে এ প্রেসক্লাবের নেতৃত্বে যখনই যারা আসেন তাঁরাও পৌরসভার প্রতি কৃতজ্ঞতা দেখান এবং আমরাও তাঁদের প্রতি সমসময় সহযোগিতার হাত বাড়িয়ে দেই।

তিনি বলেন, আমরা যারা রাজনীতি করি তাদের উদ্দেশ্য যেমনি সমাজের সেবা করা, তেমনি সাংবাদিকতার উদ্দেশ্যও একই। তাই আমাদের সাথে তাদের সম্পর্কের একটি যোগসূত্র রয়েছে।

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাতের সঞ্চালনায় সমাপনী পর্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সদস্য এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্র ধর,সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, জিএম শাহীন, সোহেল রুশদী, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আউয়াল রুবেল, সাংগঠনিক সম্পাদক এএইচএম আহসান উল্লাহ ও সদস্য মোশারফ হোসেন লিটন। সবশেষে প্রেসক্লাব সভাপতি শহীদ পাটোয়ারী সমাপনী বক্তব্য রাখেন।

Loading

শেয়ার করুন: