অ্যাড: মজিবুল হক মৃধার মৃত্যুতে  শোকসভা 

স্টাফ রিপোর্টার :

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী ও আইনজীবী ফেডারেশন চাঁদপুরের সাবেক সভাপতি  অ্যাড: মোঃ মজিবুল হক মৃধা (আকবরী )’র   মৃত্যুতে ফুলকোট রেভারেন্স ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ( ৮ জানুয়ারি ) সকালে চাঁদপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ মো: মহসিনুল হকের সভাপতিত্বে জেলা ও দায়রা জজ আদালতে ফুলকোট রেভারেন্স পালিত হয়।

এ সময় বিচার বিভাগের বিচারক সহ আইনজীবীরা অংশ নেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিনিয়র আইনজীবী অ্যাড:  হেদায়েতুল্লাহ।

জেলা ও দায়রা জজ আদালতে ফুলকোট রেভারেন্স শেষে দুপুরে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে শোকসভার আয়োজন করা হয়। সভায়  সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড: মো: কাইউম মোল্লা ।

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড: এ. জেড. এম রফিকুল হাসান রিপনের পরিচালনায় শোক সভায় বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী অ্যাড: ইকবাল বিন বাশার,  অ্যাড: মোবারক হোসেন , অ্যাড: জহিরুল ইসলাম  , অ্যাড: সেলিম আকবর,  অ্যাড:  রুহুল আমিন সরকার, অ্যাড:  নাসির উদ্দিন চৌধুরী , অ্যাড:  কামাল উদ্দিন আহমেদ,  অ্যাড:  আব্দুল লতিফ শেখ ,  অ্যাড: জাহাঙ্গীর আলম ,  অ্যাড:  আহসান হাবীব , অ্যাড: আমানুল্লাহ (১), অ্যাড:  এমরান হোসেন , অ্যাড: সাইয়েদুল ইসলাম বাবু , অ্যাড: আবুল কালাম আজাদ,  অ্যাড:  জসীমউদ্দিন পাটওয়ারী ,  অ্যাড: আব্দুর রহমান,   অ্যাড: বাবর  বেপারী , অ্যাড: আব্দুল্লাহিল বাকী ,অ্যাড:   শাহ আলম(৩),  অ্যাড:   মিজানুর রহমান ,  অ্যাড: হারুনুর রশিদ ,   অ্যাড:   শহীদুল্লাহ  পাটওয়ারী,অ্যাড: জসীমউদ্দীন  প্রধান , অ্যাড: গাজী দুলাল মিয়া, অ্যাড: মজিবুর রহমান ভূঁইয়া, অ্যাড: মোঃ শাহআলম ফরাজী প্রমুখ। শোকসভা শেষে জেলা আইনজীবী সমিতির তৃতীয় তলায় মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।  দোয়া  ও মোনাজাত পরিচালনা করেন সিনিয়র আইনজীবী অ্যাড:  শেখ আবুল খায়ের সালেহ। ‌

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী আলহাজ্ব অ্যাড: মোঃ মজিবুল হক মৃধা (আকবরী ) সোমবার ৮ জানুয়ারি ভোর পাঁচটায় ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।( ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭০ বছর ।

সোমবার বাদ আসর চাঁদপুর শহরের বেগম জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় জেলা আইনজীবী সমিতির আইনজীবী সহ মুসল্লী ও এলাকাবাসীরা অংশ নেয়। পরে তাকে বাস স্ট্যান্ড  কবরস্থানে দাফন করা হয়।

তিনি ১৯৯১ সালের ১৬ই অক্টোবর চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে যোগ দেন এবং মৃত্যুর দিন পর্যন্ত তিনি জেলা আইনজীবী সমিতির সদস্য হিসেবে ছিলেন।

Loading

শেয়ার করুন: