অ্যাড. মিজানুর রহমানের দাফন সম্পন্ন

 

নিজস্ব প্রতিবেদক॥

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী, জেলা বিএনপির সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব অ্যাড. মোঃ মিজানুর রহমানের জানাজার নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে।

২২ জানুয়ারি সোমবার দু’দফা জানাজা শেষে তাকে সদর উপজেলার মৈশাদিতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। প্রথম জানাজার নামাজ সোমবার বাদ যোহর চাঁদপুর পৌর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়।

চাঁদপুরের সিনিয়র আইনজীবি অ্যাড. রোটাঃ ইকবাল বিন বাশারের পরিচালনায় জানাজার নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিম, আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. এটি এম মোস্তফা কামাল।মরহুমের পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন মরহুমের বড় ভাই অ্যাডঃ কামাল উদ্দিন, ছোট ভাই আলহাজ্ব মাহবুবুর রহমান। মরহুমের জানাজায় আইনজীবী,শিক্ষক, চিকিৎসক, সাংবাদিক, ব্যবসায়ি রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার অসংখ্য ধর্মপ্রাণ মুসল্লিগণ মানুষ অংশ নেয়।

জানাজার নামাজে ইমামতি করেন চাঁদপুর চৌধুরী ঘাট জামে মসজিদের খতিব মুফতি আব্দুল হাদী। এরপর মরহুমের গ্রামের বাড়ি মৈশাদী ইউনিয়নে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে ২১ জানুয়ারি রাতে আইনজীবী সমিতির নির্বাচনী প্রচারণায় মতলব গেলে সেখানেই তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

পরে সেখান থেকে চাঁদপুর সদর হাসপাতালে আনা হলে কর্ত্যবরত চিকিৎসক মৃত বলেন ঘোষনা করেন।হার্ড এটাকে তিনি মৃত্যু বরণ করেছেন বলে নিশ্চিত করেন চিকিৎসক। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর।তিনি স্ত্রী,২ ছেলে,১ মেয়ে, ভাই বোনসহ অগণিত আত্মীয়-স্বজন বন্ধুবান্ধব ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

Loading

শেয়ার করুন: