আইয়ুব আলী বেপারীর গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. আইয়ুব আলী বেপারী ক্লান্তিহীন নির্বাচনী গণসংযোগ অব্যাহত রেখেছেন। তারই অংশ হিসেবে ১৪ মে মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি পৌরসভার ১৫ নং ওয়ার্ড এবং সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়নের ব্যাপক নির্বাচনী গণসংযোগ ও পথসভা করেন।

তিনি দলীয় নেতাকর্মী, সমর্থক এবং স্থানীয় গণ্যমান্য মুরুব্বীদের সাথে নিয়ে ১৫ নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লা এবং তরপুরচন্ডি ইউনিয়নের চেয়ারম্যান ঘাট, জিটি রোড, জিএম স্কুল, তেতুলতলা, কাশেম বাজারসহ প্রতিটি ওয়ার্ড ও পাড়া-মহল্লায় ভোটারদের সাথে কুশল বিনিময় করেন। এ সময় আইয়ুব আলী বেপারী ভোটারদের কাছে দোয়াত-কলম পতীকে ভোট কামনা করেন।

আইয়ুব আলী বেপারীর এই নির্বাচনী গণ-সংযোগে দলীয় নেতাকর্মী সমর্থকসহ শত শত মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। তারা দোয়াত কলম প্রতীকে স্লোগানে স্লোগানে এই নির্বাচনী গণ-সংযোগকে মুখরিত করে রাখেন।

চেয়ারম্যান প্রার্থী আআইয়ুব আলী বেপারী বলেন, আমি দীর্ঘদিন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে আপনাদের সেবা করেছি। ব্যক্তিগতভাবেও সুখে দুঃখে আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। আমি চাঁদপুর সদর উপজেলা পরিষদকে আপনাদের নারগীক সেবার প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য আপনারা আমাকে চেয়ারম্যান পদে দোয়াত কলম প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন ।আমি কথা দিচ্ছি, নির্বাচিত হলে সারা জীবন আপনাদের পাশে থাকবো, ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন , চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদ আলম মিল্টন চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এডভোকেট হেলাল হোসাইন, সদস্য সচিব ফেরদৌস মোর্শেদ জুয়েল, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর বাবু পাটোয়ারী, যুবলীগ নেতা আব্দুল গনি, সাবেক ছাত্রলীগ নেতা আবু পাটোয়ারী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Loading

শেয়ার করুন: