আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কেউ না খেয়ে থাকবে না : রুহুল এমপি

মতলব উত্তর প্রতিনিধি:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের ভি ডব্লিউ বি কর্মসূচির উপকার ভোগী মহিলাদের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

রোববার (২১ মে) সকালে ইউনিয়র পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে চাল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল। ভি ডব্লিউ বি কর্মসূচির উপকার ভোগী মহিলাদের মাঝে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়।

ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিমের সভাপতিত্বে ও ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সবুজের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা দেন, মতলব উত্তর থানার ওসি মোঃ মহিউদ্দিন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান, বীর মুক্তিযোদ্ধা আফজাল গাজী, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, চাঁদপুর জেলা পরিষদের সদস্য সরকার মোঃ আলাউদ্দিন, মহিলা সদস্য তাছলিমা আক্তার আঁখি, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুর উদ্দিন পাটোয়ারী প্রমুখ।

আরো বক্তব্য রাখেন, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন সরকার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নুরনবী খান, আওয়ামী লীগ নেতা নুরু মোল্লা, ইউপি সদস্য মোঃ খোকন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা, তাজুল ইসলাম, মনোয়ার হোসেন মনু, এনায়েত মিয়াজী, তাঁতীলীগ নেতা ইব্রাহিম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুবেল বাবু প্রমুখ।
প্রধান অতিথির বক্তৃতায় এমপি নুরুল আমিন রুহুল বলেন, আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় আছে ততদিন কেউ না খেয়ে থাকবে না। আল্লাহর রহমতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। খাদ্য থেকে শুরু সকল সেক্টরে উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, প্রতি দুস্থ মহিলার জন্য ভিজিডি, ভিজিএফ ও ভিডাব্লিউবি কার্যক্রম চালু করেছেন এবং ন্যায্য মূল্যে চাউল বিতরণ কার্যক্রম চালু করেছেন। যাতে করে বাংলাদেশের নিম্ন আয়ের মানুষ কস্ট না পায়। তাই আসুন আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করি।

 

Loading

শেয়ার করুন: