আওয়ামী লীগ সবসময়ই জনগণের কল্যাণে কাজ করে : পরিকল্পনা প্রতিমন্ত্রী 

মতলব উত্তর প্রতিনিধি

মতলব উত্তর উপজেলার পাঠান বাজার আবেদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ১৬ সেপ্টেম্বর শনিবার বিকেলে সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত এই মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম।

আওয়ামী লীগ একটি গণমুখী রাজনৈতিক দল এবং জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই আওয়ামী লীগ গঠিত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ সবসময়ই জনগণের কল্যাণে কাজ করে। দল যখনই ক্ষমতায় আসে তখনই জনগণের ভাগ্যের পরিবর্তন হয়।

এসময় পরিকল্পনা প্রতিমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা বাংলাদেশের দেশের উন্নয়নের কারিগর। তিনি এদেশের উন্নয়নের জন্য নিঃস্বার্থ কাজ করে যাচ্ছেন।যা বাংলাদেশেরতো বটেই, শেখ হাসিনার উন্নয়ন পৃথিবীর ইতিহাসে একটি রোল মডেল।

সাদুল্যাপুর ইউপি চেয়ারম্যান জোবাইর আজিম পাঠান স্বপন এর সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগ নেতা আব্দুল বাতেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগের নেতা বীর মুক্তিযোদ্ধা হাসান ইমাম, ছেঙ্গারচর পৌর মেয়র আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী, সাদুল্যাপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক প্রভাষক শরিফ হোসেন, সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুজাম্মেল হক মিলন মুন্সি, সমাজসেবক মিজানুর রহমান বাচ্চু মেম্বার, সাদুল্যাপুর ইউনিয়ন মহিলা লীগের সাধারন সম্পাদক আমেনা আক্তার রানু, ছাত্রলীগ গ্রীন বিশ্ববিদ্যালয় শাখার সাধারন সম্পাদক জহিরুল ইসলাম।

Loading

শেয়ার করুন: