আগামী নির্বাচনে জয়লাভ করতেই হবে : এমপি শফিক

নিজস্ব প্রতিবেদক:

মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেছেন, আগামী নির্বাচন জাতির জন্য গুরুত্বপূর্ণ। গত প্রায় ১৫ বছর ধরে দেশে যেভাবে উন্নয়নের ধারা বহমান। সেই ধারা অব্যাহত রাখতে হবে। একই সাথে দেশের স্বাধীনতা এবং অশুভ শক্তির হাত থেকে এদেশকে মুক্ত রাখতে হলে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হতে হবে। সেই জন্য নির্বাচনে জয়লাভের বিকল্প নেই। তাই আওয়ামীলীগসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামতে হবে। নৌকার বিজয় গাঁথা আমরা ফরিদগঞ্জ থেকেই শুরু করতে চাই। আমাদের মনে রাখতে হবে বিএনপি জামাত জোট আবারো ক্ষমতার মসনদে বসতে নীল নকশা নিয়ে মাঠে নেমেছে। তাদের প্রতিহত করতে না পারলে তারা জতির পিতাকে হত্যার পরবর্তী সময় এবং ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনের পরবর্তী সময়ে যেই তাণ্ডব লীলা চালিয়ে ছিল তার চেয়ে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি করবে। তাদেরকে মাঠে মোকাবেলা করার জন্য আমাদের প্রস্তুতি নিতে হবে। আমাদের আগামী জাতীয় সংসদ নির্বাচনের পাশপাশি রাজনীতির মাঠেও জয়লাভ করতেই হবে।

শনিবার ১ জুলাই দুপুরে ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নে সংসদ সদস্যের নিজ বাড়ি কৃষ্ণপুর গ্রামে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

আওয়ামীলীগ নেতা খাজে আহমেদ মজুমদারের পরিচালনায়  বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক আবু নঈদ দুলাল পাটওয়ারী, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গণি পাটওয়ারী, জেলা আওয়ামীলীগ নেতা জসিম পাটওয়ারী, আমির আজম রেজা, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান, যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন, ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান পাটওয়ারী প্রমুখ।

এ সময় বিভিন্ন ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন রিপন, শরীফ খান, মাহমুদু হাসান মিরাজ, আলাউদ্দিন ভূঁইয়া, আওয়ামীলীগ নেতা জি এম হাচান তাবাচ্চুম, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর পলোয়ান, খলিলুর রহমান, পুতুল সরকার, নজরুল ইসলাম সুমন, অ্যাড. কামরুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Loading

শেয়ার করুন: