আচলছিলা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির ৪ প্রতিনিধির পদত্যাগ

মতলব ব্যুরোঃ
মতলব দক্ষিণ উপজেলার আচলছিলা উচ্চ বিদ্যায়ের ম্যানেজিং কমিটির নির্বাচন থেকে ৪ জন অভিবাভক প্রতিনিধি পদত্যাগ করেছেন ।
 ২২ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারি বিকাল ৪ ঘটিকা পর্যন্ত মনোনয়নপত্র জমা ও শেষ সময় ছিল। আজ ২৮ জানুয়ারী রবিবার ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন।
বিদ্যালয়ের নির্বাচনটি নিয়ে এলাকাবাসীর মতভেদ সৃষ্টি হয়। এলাকার একাধিক ব্যাক্তিরা বলেন এ নির্বাচন সম্পর্কে আমরা কিছুই জানিনা, শুনেছি পকেট কমিটি করেছে । আজ প্রত্যাহারের শেষ দিন। পরে এলাকাবাসীর চাপের কারণে যারা এই মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন তারা প্রত্যাহার করতে বাধ্য হন।
 উক্ত এলাকার জনপ্রতিনিধি স্থানীয় ইউপি সদস্য ইউসুফ হাজরা বলেন, বিদ্যালয়ের বর্তমান সভাপতি ও প্রধান শিক্ষকএকটি কমিটি করার পায়তারা করছিল।
বিষয়টি জানাজানি হলে এলাকার লোকদের চাপের মুখে অভিভাবক সদস্যরা পদত্যাগ করেন। প্রিসাইডিং অফিসার ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কাছে পদত্যাগ পত্র জমা দেওয়া হয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিত্য গোপাল সরকার বলেন, নিয়মতান্ত্রিকভাবে আমরা কার্যক্রম করেছি, আজ অভিবাবক প্রতিনিধি  মোঃ সাইফুল ইসলাম , মোঃ সাজেদুল হক পাটোয়ারী,  মুক্তা বেগম , সংরক্ষিত মহিলা সদস্য মর্জিনা বেগম মতলব পদত্যাগ করেছে। আমি ওনাদের কাগজপত্র সব প্রিসাইডিং অফিসার বরাবর পাঠিয়ে দিয়েছি।
মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও প্রিসাইডিং অফিসার মোঃ গাউসুল আজম পাটোয়ারী বলেন, আমি ৪ জনের পদত্যাগ  পত্র পেয়েছি, শিক্ষা বোর্ডের সাথে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Loading

শেয়ার করুন: