আন্দোলনের চুড়ান্ত পর্যায় আছি : মোস্তাক মিয়া

নিজস্ব প্রতিবেদক:

সরকারের পদত্যাগ এবং সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে একদফা দাবিতে আদায়ে আগামী ৫ অক্টোবর কুমিল্লা – ফেনী- মিরসরাই – চট্টগ্রাম রোড মার্চ সফল করার জন্য চাঁদপুর জেলা বিএনপির প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুর প্রেসক্লাবে আয়োজিত এই প্রস্তুতি মূলক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ মোস্তাক মিয়া। এসময় তিনি বলেন,এই রোড মার্চ আন্দোলনের শেষ টানিং পয়েন্ট। আমরা আন্দোলনের চুড়ান্ত পর্যায় আছি। দলের প্রতিটি নেতাকর্মি দায় দায়িত্ব নিয়ে আগামী ৫ তারিখ রোড মার্চ সফলে প্রমান করতে হবে।

তার জন্য যে যেই ইউনিটে আছেন সেই ইউনিটে সঠিক ভাবে দায়িত্ব পালন করবেন।অন্য জায়গার চেয়ে আমরা এখানে একটি বর্ণাঢ্য রোড মার্চ করতে চাই।সবাই দলীয় পতাকা নিয়ে লংমার্চে যোগ দিবেন।

তিনি বলেন,আজকে আমাদের নেত্রীকে চিকিৎসার জন্য বিদেশ যেতে দিচ্ছে না।অথচ ধানব হাজী সেলিম বিদেশে চিকিৎসার জন্য যায়।কাজেই আমাদের শপথ নিতে হবে এই সরকারের বিদায় না ঘটিয়ে আমরা ঘরে ফিরে যাবো না।আমাদের হাতে আর সময় নেই। সবাইকে ঐক্য বদ্ধ হয়ে রাজপথে নামতে হবে।

সভায় সভাপতির বক্তব্যে চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক বলেন,আমরা সবাই মিলে যদি একসাথে যেতে পারি তাহলে একটা দৃষ্টান্ত হবে। যদি এই সরকারকে বিদায় দিতে হয়।খালেদা জিয়ার প্রশ্নে আমাদের মধ্যে কোন ভেদাভেদ থাকতে পারে না।বাংলাদেশের সবচেয়ে বড় বিএনপি অধ্যুষিত এলাকা চট্টগ্রাম বিভাগ। এই বিভাগের প্রোগ্রামকে আমাদের সফল করতেই হবে।

জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সেলিমুছ সালাম ও

সাংগঠনিক সম্পাদক মুনির চৌধুরীর যৌথ পরিচালনায় সভায় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন,জেলা বিএনপির সাধারন সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিম,ঢাকা মহানগর উত্তর ড্যাবের সভাপতি ডাঃ মোঃ শামীম ,কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান জিয়া, বিল্লাল হোসেন তারেক, জেলা বিএনপির সহ- সভাপতি শরীফ মোঃ ইউনুস, হুমায়ন কবির প্রধান,অ্যাড. ফজলুল হক সরকার হান্নান, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান, আফজাল হোসেন, তানভির হুদা, মাজহারুল ইসলাম সফিক,মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সভাপতি এনামুল হক বাদল, মতলব উত্তর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হক জিতু,ছেঙ্গারচর পৌর বিএনপির সভাপতি নান্নু প্রধান,ফরিদগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক আমানত গাজী, মতলব পৌর বিএনপির সভাপতি সোহেব আহমদ সরকার, কচুয়া পৌর বিএনপির সভাপতি নূরুল আলম বকাউল, শাহরাস্তি উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান, কেন্দ্রীয় কৃষক দলের চট্টগ্রাম বিভাগ সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্যাহ খোকন,জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম বাদল,জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইব্রাহিম কাজী জুয়েল, জেলা তাতী দলের যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমান লিটন,জেলা মৎস জীবি দলের সভাপতি মোস্তফা কামাল,জেলা ওলামা দলের সভাপতি মাওলানা জসিম উদ্দিন, জেলা ছাত্র দলের সভাপতি ইমাম হোসেন গাজী ।

সভার শুরুতে পবিত্র কুরআন তেলওয়াত করেন হাইমচর উপজেলা ওলামা দলের সভাপতি মাওলানা আলমগীর হোসেন প্রমুখ।

এসময় জেলা বিএনপির সহ সভাপতি জসিম উদ্দিন খান বাবুল, খলিলুর রহমান শুক্কুর,মোল্লা মাহমুদ হোসেনসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের জেলা উপজেলা ও পৌর কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: