আমি বেঁচে আছি তোমাদের জন্য : মেজর রফিক

নিজস্ব প্রতিবেদক॥

শাহরাস্তিতে দিনব্যাপি ৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের ভিত্তি প্রস্তর স্থাপন ও শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন উপলক্ষে শিক্ষার্থীদের উদ্দেশ্যে স্হানীয় সংসদ সদস্য,মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন,আমি এলাকার উন্নয়নে কাজ করছি। আমি চাই আগামী প্রজন্ম নিরাপদে বেড়ে উঠুক। আমরা যখন এলাকায় আসতাম তখন কোন রাস্তা ঘাট ছিল না। কাঁচা রাস্তা দিয়ে অনেক কষ্ট করে বিভিন্ন এলাকায় যেতে হতো। এখন আর কাঁচা রাস্তা খুঁজে পাওয়া যায় না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এ উন্নয়ন করতে সক্ষম হয়েছি। শাহরাস্তি- হাজিগঞ্জ উপজেলার প্রত্যাকটি শিক্ষা প্রতিষ্ঠানে ভবন দেয়া হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হয়েছে,এখন লেখাপড়ায় উন্নতি করতে হবে। সরকারের সুযোগ সুবিধা কাজে লাগাতে হবে। নতুন প্রজন্মের দিকে তাকিয়ে আমরা উন্নয়ন করে যাচ্ছি। আমি খুব কম করে খাই। আমি বেঁচে থাকার জন্য খাই আর বেঁচে আছি তোমাদের জন্য। তিনি বলেন, আমরা যা সুযোগ সুবিধা দিচ্ছি তা দিয়ে তোমরা প্রতিষ্ঠিত হও।

দিনব্যাপী তিনি রাড়া রহমানিয়া নুরিয়া সুন্নিয়া মাদ্রাসার ৪তলা ভবনের ১ম তলার ভিত্তি প্রস্তর স্থাপন,বানিয়াচো উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন,ফটিকখিরা বালিকা বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন,মেহের উচ্চ বিদ্যালয়ের ৪তলা ভবনের ১ম তলার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ন রশিদ,শাহরাস্তি পৌর মেয়র হাজী আঃ লতিফ,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল মান্নান, আওয়ামীলীগ নেতা এড.ইলিয়াস মিন্টু,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা যুবলীগ আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল প্রমূখ।

Loading

শেয়ার করুন: