আ.লীগ সরকার মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে: মায়া চৌধুরী

মতলব উত্তর ব্যুরো ॥

আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, স্বরণ সভায় আমি আমার প্রয়াত ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করছি। আপনারা আমাদের পরিবারের জন্য দোয়া করবেন। যেন আমরা এই শোক কাটিয়ে উঠে শোক শক্তিতে রুপান্তরিত করতে পারি। আমার জ্যেষ্ঠ ছেলে দিপু চৌধুরী ছিলো যুব সমাজের অহংকার। তাঁর জন্য দোয়া করবেন। যাতে মহান আল্লাহ পাক তাকে জান্নাতবাসী করেন।

তিনি বলেন, মতলব উত্তর ও দক্ষিণ দুই উপজেলা হল আওয়ামী লীগের ঘাঁটি। নেতা কর্মীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে হবে। ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়াতে হবে। দিপুর শোককে শক্তিতে রুপান্তরিত করে সামনের জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে ৫ম বারের মতো প্রধান মন্ত্রী করতে হবে। তাহলেই দিপুর আত্মা শান্তি পাবে। মায়া আরো বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতীক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলে মিলে নৌকার জন্য কাজ করতে হবে। শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় মতলব উত্তরের মোহনপুরে প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর স্মরনে উপজেলা কৃষকলীগের আয়োজনে আলোচনা সভা, মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ যখন সরকারে থাকে, তখনই দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। আওয়ামী লীগ দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে। আর বিএনপি ব্যস্ত থাকে লুটপাটে। খুন, ধর্ষণ, সন্ত্রাস, জঙ্গিবাদ তাদের চরিত্র। তারা দেশের মানুষের ভালো চায় না।

উপজেলা কৃষকলীগের সভাপতিত্বে আবু ছালেহ মো. খুরশীদ আলমের সভাপতিত্বে ও পরিচালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মো. দুলাল খন্দকার, উপদেষ্টা বোরহান উদ্দিন প্রধান, ষাটনল সভাপতি মো. রফিক মোল্লা, সাদুল্ল্যাপুর মো. জসিম উদ্দিন, বাগানবাড়ি মো. মিজানুর রহমান, সুলতানাবাদ সাইফুল ইসলাম। দোয়া পরিচালনা করেন মাওলানা নুর ইসলাম।

Loading

শেয়ার করুন: