উৎসব মুখর ও শান্তি পূর্ণ ভোট হবে :  দীপুমনি

স্টাফ রিপোর্টার:
চাঁদপুর-৩ (চাঁদপুর সদর ও হাইমচর) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আলহাজ্ব ডাঃ দীপু মনির সমর্থনে শহরের পুরান বাজারে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার(৩ জানুয়ারি) রাতে মধুসূদন স্কুল মাঠ সংলগ্ন শহীদ মিনার প্রাঙ্গণে চাঁদপুর পৌর ৫টি ওয়ার্ড আওয়ামী লীগের সমন্বয়ে নৌকা প্রতীকের এই  নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।
চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ ইউসুফ গাজীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে নৌকা প্রতীকের প্রার্থী ও শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি বলেছেন,আপনারা পুরাণবাজারবাসী  বার বার বিপুল ভোটের ব্যবধানে আমাকে বিজয়ী করে আপনাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন,আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ।আপনাদের স্নেহ ভালবাসা, দোয়া আশীর্বাদ ও সমর্থনে গত ১৫ বছর সেবা করে আসছি। আমি দৃঢ়বাবে বিশ্বাস করি চাঁদপুর তিন নির্বাচনী এলাকার আরো যা কিছু দরকার সেই কাজগুলো করবার জন্য এবং আপনাদের স্বপ্ন বাস্তবায়নে আবারো সুযোগ দিবেন নৌকায় ভোট দিবেন।  তাই আগামী ৭ জানুয়ারি সবাই দলবেঁধে ভোটকেন্দ্রে যাবেন  নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন।
গত ১৫ বছর আপনাদের সেবা করে যাচ্ছি, আপনাদের সাথে যেসব প্রতিশ্রুতি দিয়েছিলাম তার সব টুকু পূরণ করতে পেরেছি। আপনাদের প্রাণের দাবি মেঘনার ভাঙ্গন রোধে স্থায়ী বাঁধ নির্মাণ করেছি। চাঁদপুর শহরকে স্থায়ীভাবে রক্ষার জন্য ৮২৬ কোটি টাকার প্রকল্প কাজ শীঘ্রই শুরু হবে ইনশাল্লাহ। চাঁদপুর আধুনিক লঞ্চ ঘাট নির্মাণ হচ্ছে। মেডিকেল কলেজ,  প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ, স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা রাস্তাঘাট ব্রিজ কালভার সহ বহু উন্নয়ন কাজ আমি আমার নির্বাচনী এলাকার জনগণের জন্য করেছি। ইনশাল্লাহ আমার প্রিয় জনগণ আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবে এবং তাদের  উন্নয়ন কাজকে এগিয়ে নিতে তাদের সেবা করবার সুযোগ দিবে।
দীপু মনি আরো বলেন, কোন অপপ্রচারের কর্ণপাত করবেন না,উৎসব মুখর ও শান্তি পূর্ণ ভোট হবে,ভয়ের কোন কারণ নেই,মা বোনেরা সকাল সকাল গিয়ে ভোট দিবেন।আপনার নির্ভয়ে ভোট দিতে যাবেন,নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানবেন।
চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক, পৌর প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি ও পৌর যুবলীগের আহবায়ক আব্দুল মালেক শেখের পরিচালনায় নির্বাচনী সমাবেশে জেলা আওয়ামী লীগের মিম সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, এডভোকেট মুজিবুর রহমান ভূঁইয়া, কৃষি বিষয়ক সম্পাদক অজয় ভৌমিক, উপ দপ্তর সম্পাদক এডভোকেট রনজিত রায় চৌধুরী,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাসান ইমাম বাদশা,জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নুর খান, পৌর আওয়ামী লীগের সভাপতি রাধাগোবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সাবেক সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু,  জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুলসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ মহিলা আওয়ামী লীগ শ্রমিক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইউসুফ গাজী বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রা ও শান্তির শৃঙ্খলার জন্য শেখ হাসিনার যেমন দরকার। তেমনি চাঁদপুর বাসির জন্য দরকার ডাঃ আলহাজ্ব দীপু মনির।
পুরান বাজারের সর্বস্তরের জনগণ আবারো নৌকায় ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবে।মনে রাখবেন স্বাধীনতার মার্কা নৌকা।বঙ্গবন্ধু শেখ হাসিনার মার্কা।  চাঁদপুর ৩ নির্বাচনী এলাকায়  নৌকার বাহিরে নৌকা তথা আওয়ামীলীগের কেউ নেই।
এখানে নির্বাচনী পথসভা হলেও ভোটারদের এবং নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতিতে তা নির্বাচনী জনসভায় রূপ নেয়।

Loading

শেয়ার করুন: