ওচমান পাটওয়ারীর কৃতজ্ঞতা প্রকাশ 

 

গত ৭ জানুয়ারি অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে চাঁদপুর জেলার ৫টি আসনে নির্বাচিত সংসদ সদস্যগণ হলেন- চাঁদপুর-১ (কচুয়া) আসনে ড. সেলিম মাহমুদ, চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনে মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম, চাঁদপুর-৩ (চাঁদপুর সদর-হাইমচর) আসনে ডা. দীপু মনি, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে মুহম্মদ শফিকুর রহমান, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম।

তাঁদেরকে দলীয় মনোনয়ন প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি সশ্রদ্ধ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। একই সাথে তাঁদেরকে নির্বাচিত করায় চাঁদপুর জেলার সর্বস্তরের ভোটারদের কাছে আন্তরিক কৃতজ্ঞতা জানাই।

বিপুল ভোটে নির্বাচিত সংসদ সদস্যগণকে চাঁদপুর জেলাবাসীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানাই। পুন:নির্বচিত ও নবনির্বাচিত মাননীয় সংসদ সদস্যগণের নেতৃত্বে চাঁদপুর জেলাবাসীর কাঙ্খিত উন্নয়ন, জনকল্যাণ, জনসেবা নিশ্চিত হওয়ার পাশাপাশি মাননীয় সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের অংশ হিসেবে ‘স্মার্ট চাঁদপুর’ বাস্তবায়িত হবে বলে আমি দৃঢ়ভাবে আশাবাদী।

Loading

শেয়ার করুন: