কচুয়ায় গরু চোরের গুলিতে যুবক আহত

 

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুরের কচুয়ায় এক পরিবারে দুর্ধর্ষ ডাকাতি করে ৬টি গরু নিয়ে গেছে ছোরের দল। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার বাতাপুকুরিয়া মোড় সংলগ্ন বুধুন্ডা বাচ্চু মিয়া তালুকদারের নতুন বাড়িতে এ ঘটনা ঘটে। এতে বাধা দিলে চোরের রাবার বুলেটের গুলিতে গৃহকর্তার পুত্র সাকিবুল হাসান (২১) নামের এক যুবক গুরুতর আহত হয়।

আহত ওই যুবক বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। তার বুকে রাবার বুলেটের ১২টি গুলি বিদ্ধ হয় বলে তার ভাই জসিম উদ্দিন জানান। ১২টি রাবার বুলেটের মধ্যে ৫টি রাবার বুলেট চিকিৎসকরা বের করলেও আরো ৭টি বুলেট বুকে রয়েছে বলেও তিনি জানান।

ভূক্তভোগী বাচ্চু তালুকদার জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে ২০/২৫ জনের অজ্ঞাত একদল মুখোশধারী সংঘবদ্ধ চোরেরদল দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে বাড়িতে চুরি উদ্দেশ্যে প্রবেশ করে ৬টি গরু নেয়ার সময় পরিবারের লোকজন টের পেয়ে বাধা দিলে এলোপাতাড়ি গুলি ছুড়ে। এতে আমার ছেলে সাকিবুল হাসানের ঘটনাস্থলে গুরুতর আহত হয় । আমাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে ৬টি গরু ও বাছুর নিয়ে ডাকাতদল পিকআপ যোগে পালিয়ে যায়। এসময় ডাকাতদল তাদের গৃহের দরজার শিকল বাহিরে দিয়ে আটকে দেয় বলেও তিনি জানান।

কচুয়া থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, চোরেরদল গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় ওই যুবক দেখে ফেলে। এসময় চোরের দল তাকে উদ্দ্যেশ করে গুলি করে। তাদের গুলির রাবার বুলেটে সে আহত হয়। এ ঘটনায় পুলিশ তদন্ত করছে। তদন্তের মাধ্যমে দোষীদের খুজেঁ বের করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Loading

শেয়ার করুন: