কাঠপেন্সিল ব্লাড ও যুব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

স্টাফ রিপোর্টার :

কাঠপেন্সিল ব্লাড ও যুব কল্যাণ সংস্থা চাঁদপুরের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পরিচিতি সভা ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ৭ জুলাই  )  সকালে শহরের বড় স্টেশন বঙ্গবন্ধু পর্যটন কেন্দ্র  এলাকায় সংগঠনের পক্ষ থেকে সংগঠনের উপদেষ্টা প্যানেল ও নতুন পরিচালনা পর্ষদের পরিচিতি সভা উপলক্ষে কেক কাটা সহ বিভিন্ন  কর্মসূচির আয়োজন করা হয়।

বড় স্টেশনস্থ  একটি চাইনিজ রেস্টুরেন্টে  সংগঠনের পরিচিতি সভায়  প্রধান অতিথির বক্তব্য রাখেন  সংগঠনের  প্রধান উপদেষ্টা ও চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ  সেলিম আকবর।

তিনি তার বক্তব্যে বলেন যুবসমাজ ভালো কাজে এগিয়ে যাও এটা সকলেরই চাওয়া ।  বর্তমানে যুব সমাজ মাদক, সন্ত্রাস, ইভটিজিংসহ এবং মোবাইল আসক্তির পরিবর্তে সেবামূলক কাজে যে তারা এগিয়ে আসছে আমরা তাদেরকে সহযোগিতা করলেই তারা সমাজকে উপকৃত করতে পারবে।

তিনি আরো বলেন কাঠপেন্সিল এ সংগঠনটি প্রতিষ্ঠাবার্ষিকীতে রক্তের গ্রুপ নির্ণয় এবং বিভিন্ন সেবামূলক কাজের উদ্যোগ নিয়েছে ।  সংগঠনটি   প্রতিষ্ঠার পরই  সংগঠনের সদস্যরা করোনাকালীন সময়ে   অক্সিজেন সরবরাহ সহ  শীতকালীন সময় গরীব অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ সহ মানবিক  সেবামুলক কার্যক্রম করেছেন। এ সমস্ত মানবিক সেবামূলক কাজগুলোতে যেন তারা  আরো এগিয়ে যেতে পারে এজন্য তাদেরকে আমাদের  সহযোগিতা করা উচিত।  এই যুব সমাজই সততা ও  নিষ্ঠার মাধ্যমে আগামীর বাংলাদেশ গড়বে।

সংগঠনের বর্তমান সভাপতি মোঃ ইসমাইল হোসেন লিমনের  সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা চাঁদপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুর জেলা আইনজীবী সমিতির জেনারেল অডিটর অ্যাডঃ ইয়াসিন আরাফাত ইকরাম।

সংগঠনের কর্মকর্তা নজরুল  ইসলাম নিলয়ের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন  সংগঠনের সদস্য  রিয়াদ চৌধুরী,   রাহাত হোসেন,  মুনতাসির মজুমদার,  মতিউর রহমান, আল আমিন মৃধা,   ইয়াসিন আরাফাত,  হাবিব আদনান,   লামিয়া আক্তার,   হাজী সজীব,  হাবিব রহমান, মরিয়ম  রাহা প্রমুখ।

পরিচিতি সভা শেষে সংগঠনের পক্ষ থেকে দুপুরে  বড় স্টেশন মোলহেডে আসা  প্রায়  ৫’শতাধিক মানুষের মাঝে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

Loading

শেয়ার করুন: