কাল চৌধুরী ঘাট ব্যবসায়িক সমিতি নির্বাচন

মাসুদ রানা:

আগামীকাল ১১ ফেব্রুয়ারি শনিবার চাঁদপুর সদরে ১০ নং চৌধুরী ঘাট ব্যবসায়িক সমিতির নির্বাচন ২০২৩-২৫ অনুষ্ঠিত হবে।

গত ৯ ফেব্রুয়ারি ছিল নির্বাচনী প্রচারণার শেষ দিন। নির্বাচনী এলাকায় সরেজমিনে গিয়ে দেখা যায়, পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে নির্বাচনী এলাকা, উৎসব মূখর পরিবেশে সকল প্রার্থীবৃন্দ মিছিল, মিটিং, ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়, গণসংযোগ ইত্যাদি কার্যক্রমে ব্যস্ত সময় পার করছেন। নির্বাচনের প্রার্থী হিসেবে চশমা প্রতীক নিয়ে সিনিয়র যুগ্ন সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছেন মিজানুর রহমান।

এ সময় প্রার্থী মিজানুর রহমান বলেন, আমি বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক এবং আগামী ২০২৩-২৫ সমিতি নির্বাচনে আবার আমি সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে “চশমা” প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি। ইনশাআল্লাহ আমি চশমা প্রতীক নিয়ে সন্তুষ্ট এবং ১১ তারিখে নির্বাচনে আমি আল্লাহর রহমতে বিজয়ের আশাবাদী। আমি এতটুকু বলতে পারি বিগত দিনে আমি অন্তর দিয়ে চেষ্টা করেছি সমিতির কাজ করে যাওয়ার এবং গত নির্বাচন থেকে আমি শিখেছি সমিতির উন্নয়নের জন্য কোন জায়গায় কাজ করতে হবে। সুতরাং এবারও যদি আল্লাহতালা আমাকে নির্বাচিত করেন তাহলে পূর্বের অভিজ্ঞতা দিয়ে বিচার-বিশ্লেষণ করে সমিতির আরও উন্নয়নের বলিষ্ঠ পদক্ষেপ রাখবো ইনশাআল্লাহ। সর্বোপরি আমি জানি নেতৃত্ব আসে মহান আল্লাহ রাব্বুল আলামীনের তরফ থেকে। এই নির্বাচনে মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাকে যেই রেজাল্ট দিবেন আমি হাসিমুখে তা মেনে নিব।

ভোটার মোঃ শরীফ বলেন, চশমা প্রতীকের মিজানুর রহমান ভাই গত সেশনে সমিতির আমানত খুব ভালোভাবে হেফাজত করেছেন। ইনশাল্লাহ আমরা আশাবাদী এবারও চশমার প্রতীক নিয়ে মিজানুর রহমান ভাই বিপুল ভোটে বিজয় ছিনিয়ে আনবেন।

এ নির্বাচনে ১৩ টি পদে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন এর মধ্যে ৪ টি পদের প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

Loading

শেয়ার করুন: