ক্রিকেটার  প্রীতি ও ফুটবলার  রামাকান্তের পরিবারের সদস্যদেরকে জেলা  ক্রীড়া সংস্থার আর্থিক অনুদান প্রদান

স্টাফ রিপোটার  :

ঢাকা ও সিলেটে অনুশীলনকারী চাঁদপুরের প্রীতি ও রামাকান্তের পরিবারের সদস্যদের হাতে আর্থিক অনুদান প্রদান করলেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা ।

মঙ্গলবার দু খেলোয়াড়ের বাবা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ কামরুল হাসানের সাথে দেখা করতে  তার কার্যালয়ে যান। এ সময় খেলোয়াড়দের বিভিন্ন সরঞ্জাম  কেনার জন্য  জেলা প্রশাসক খেলোয়াড়দের  পরিবারের সদস্যদের হাতে অনুদান  তুলে দেন।  এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর  জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ।

ক্রিকেটার প্রীতি সাহার বাড়ি পুরান বাজার নিতাইগঞ্জ এলাকায়। তিনি দীর্ঘদিন ধরে ঢাকা বিকেএসপিতে ক্রিকেট  অনুশীলনের সাথে জড়িত রয়েছেন। আর্থিক অনটনের মধ্যে ও তিনি নিয়মিত অনুশীলন চালিয়ে যাচ্ছেন।  অপরদিকে ফুটবলার রামাকান্ত বাড়ি চাঁদপুর শহরের স্বনখোলা  সুইপার কলোনিতে । তিনি সিলেট বিকেএসপিতে দীর্ঘদিন ধরে ফুটবল অনুশীলনের  সাথে জড়িত রয়েছেন।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু এ প্রতিবেদককে বলেন চাঁদপুরের সন্তান প্রীতি ও রমাকান্ত দুজনে জড়িত রয়েছে  খেলাধুলার সাথে। এর মধ্যে প্রীতি সাহা ক্রিকেটে এবং রামাকান্ত ফুটবল রয়েছেন দুজনেই দু  বিকেএসপিতে অনুশীলন করছেন।  দু পরিবারের পক্ষ থেকেই আমাদের কাছে তাদের খেলাধুলার  জন্য সহযোগিতা চেয়েছিলেন।  জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মাননীয় জেলা প্রশাসক কামরুল হাসান স্যার  দু খেলোয়াড়ের বাবার হাতে  অনুদান তুলে দেন।

Loading

শেয়ার করুন: