গনি আয়েশা ফাউন্ডেশনে উদ্যোগ ক্রীড়া সামগ্রী বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

চাঁদপুরে গনি আয়েশা ফাউন্ডেশন এর উদ্যোগ শিশু পরিবারে শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

 

 

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুরে গনি-আয়েশা ফাউন্ডেশন এর উদ্যোগে শিশু পরিবারে শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে শহরের বাবুরহাট এলাকায় সরকারি শিশু পরিবার মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনের সদস্য ইংল্যান্ড প্রবাসী জাহানারা বেগম বিথী’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রজত শুভ্র সরকার।

বিশেষ অতিথি ছিলেন, জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক মিয়া ফিরোজ আহমেদ খান, সরকারি শিশু পরিবারের তত্ত্বাবধায়ক আল্পনা চাকমা, সমাজসেবা রেজিস্ট্রেশন অফিসার মোঃ মনিরুল ইসলাম, ইংল্যান্ড প্রবাসী সেকান্দর আলী গাজী , প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্যাহ, চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক রোটারিয়ান কাজী শাহাদাত সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, বাংলাদেশ প্রতিদিন’র জেলা প্রতিনিধি নেয়ামত হোসেন।

২০২৩ সালে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ৫ জন কৃতি শিক্ষার্থী ও একজন ইংরেজি বিষয়ে অনার্সে ভর্তির সুযোগ পাওয়ায় তাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানের সভাপতি ও ফাউন্ডেশনের সদস্য অনার্সে ভর্তি পাওয়া শিক্ষার্থী রহিমা আক্তারকে তার শিক্ষা কার্যক্রম সমাপ্ত করা পর্যন্ত প্রতি মাসে দুই হাজার টাকা করে প্রদানের ঘোষনা দেন।

২০১৭ সালে প্রতিষ্ঠিত গণি-আয়েশা ফাউন্ডেশন এর উদ্যোগে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, চিকিৎসা ভাতা, দরিদ্র অসহায়দের কন্যার বিবাহ কাজে সহায়তা প্রদান, মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা ভাতা, রমজান ও ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী প্রদান সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে।

Loading

শেয়ার করুন: