গাঁজাসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুরের শাহরাস্তি থানা পুলিশের মাদক বিরোধী নিয়মিত অভিযানে ১২ কেজি গাঁজাসহ সুজিত সাহা (৩৬) নামে এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে একটি রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল জব্দ করা হয়। মঙ্গলবার (০৯ মে) বিকেল ৩টার দিকে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার সুজিত সাহা কুমিল্লা সিটি কর্পোরেশনের কোতয়ালী থানার ১৭ নম্বর ওয়ার্ডের তেলিকোনা (সাহাপাড়া) এলাকার শিবু লাল সাহার ছেলে।

মিডিয়া সেলের কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, মঙ্ঘবার সকাল আনুমানিক সোয়া ৭টার দিকে শাহরাস্তি থানাধীন বানিয়াচৌ সরকারী যাত্রী ছাউনির সামনে চেক পোষ্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিভিন্ন গাড়ি তল্লাশির এক পর্যায়ে কুমিল্লার দিক থেকে আসা একটি মোটরসাইকেলে দুইজন যাচ্ছিলেন। তখন তারা চেকপোস্ট দেখে তাৎক্ষণিক ইউটার্ন নিয়ে পালানোর চেষ্টা করেন। পরে তাদের ধাওয়া করে শাহরাস্তি থানাধীন বানিয়াচৌ সাকিনে মেহের উত্তর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ের দক্ষিণ পাশে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের ওপর আটক করা হয়। তবে চালকের সঙ্গে থাকা অপর ব্যাক্তি পালিয়ে যান।

তিনি আরও জানান, সেখানে উপস্থিত সাক্ষীদের সামনে আটক ব্যক্তির কাছে থাকা ব্যাগ তল্লাশি করে সাতটি প্যাকেটে থাকা মোট ১২ কেজি গাঁজা এবং একটি রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল জব্দ করা হয়।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, এ ঘটনায় আটক সুজিতের নামে শাহরাস্তি থানায় মাদক আইনে মামলা করা হয়েছে। পরে দুপুরে তাকে চাঁদপুরের আদালতে সোপর্দ করা হয়।

Loading

শেয়ার করুন: