চরভৈরবী ইউনিয়ন আওয়ামীলীগের শান্তি সমাবেশ

ষ্টাফ রিপোর্টার:
পদযাত্রার নামে সারাদেশে বিএনপি-জামাত ও তাদের মিত্রদের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করেন।
২১ জুলাই শুক্রবার সকালে চরভৈরবী ইউনিয়নের আমতলী সাবেক ইউনিয়ন পরিষদ মাঠে শান্তি সমাবেশে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইলিয়াস লিটনের পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির প্রধানিয়া।
প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ন কবির প্রধানিয়া তিনি বলেন, সন্ত্রাসী কার্যকলাপ করে সংবিধান বহির্ভূতভাবে আর ক্ষমতায় যাওয়া যাবে না। এ দেশে আর কখনো সংবিধান বহির্ভূত ভাবে নির্বাচন হবেনা। তাই বাংলার মানুষ স্বাধীনতা বিরোধী কাউকে আর কখনো ক্ষমতায় নিয়ে আসবেনা। তাই দেশের শান্তিময় পরিবেশ যারা নষ্ট করার চেষ্টা করবে তাদেরকে রাজনৈতিক ভাবে উচিত জবাব দেওয়া হবে।
প্রধান বক্তার বক্তব্যে হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী বলেন,  একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা পায়তারা করছে। বর্তমান সরকার প্রধান দেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রানায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়।
তাই জমাত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকার আহ্বান জানান তিনি। নূর হোসেন পাটওয়ারী আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার উন্নয়নের সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানানো হয়।
সমাবেশে আরো বক্তব্য রাখেন, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এম বাশার, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম, জেলা পরিষদের সদস্য ও হাইমচর প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম সিকদার, হাইমচর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও চরভৈরবী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মফিজুর রহমান বাবুল মাষ্টার, চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মানিক দেওয়ান, চরভৈরবী ইউপি চেয়ারম্যান ইউসুফ জুবায়ের শিমুল চোকদার, সাবেক উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুনসুর পাটোয়ারী, গাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান গাজী, দক্ষিণ আলগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস এম কবির শেখ, উত্তর আলগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাসুদুর রহমান উজ্জ্বল, সাধারণ সম্পাদক মোঃ বাচ্চু মিয়া খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক জহিরুল ইসলাম সোহেল পাটোয়ারী, নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বাচ্চু মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ বাচ্চু সরকার, ৫ নং হাইমচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওসমান প্রধানিয়া, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক জাকির হোসেন, চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বারেক বকাউল, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান মাস্টার, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম ফকির, ইউনিয়ন যুবলীগের সভাপতি মহিউদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রবিউল হাসান রাজু পাটোয়ারী, যুগ্ম আহব্বায়ক সোহাগ মাল, এমরান হোসেন তালুকদার, চরভৈরবী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদ ইসলাম রনি, চরভৈরবী মৎস্যজীবী লীগের সভাপতি দেলোয়ার বকাউল, আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ ফোরহাদ উদ্দিন বেপারী, ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ শাহজালাল মাঝি, সাধারণ সম্পাদক মিন্টু মিয়া দালাল, সহ-সভাপতি কাশিম গোলদার সহ ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
শান্তি সমাবেশ শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ন কবির প্রধানিয়া ও সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারীর নেতৃত্বে বিশাল এক শান্তি সমাবেশের মিছিল বের হয়। মিছলটি আমতলী বাজার থেকে নতুন বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চরভৈরবী ইউনিয়নের দলীয় কার্যালয়ের সামনে এসে পথ সভায় মিলিত হয়।

Loading

শেয়ার করুন: