চরাঞ্চলে আধুনিক সব সেবা পেতে আবারও নৌকা প্রতীকে ভোট দিন:শিক্ষামন্ত্রী

হাইমচর প্রতিনিধি:

নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগ এর আয়োজনে চেয়ারম্যান বাজারে শুক্রবার বিকেল ৪টায় মত বিনিময় সভায় প্রধান অতিথি শিক্ষা মন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি বলেন, নৌকাতে ভোট দিয়ে এদেশে মানুষের ভাষার অধিকার রক্ষা হয়েছে, এদেশের মানুষ স্বাধীনতা পেয়েছে,গনতন্ত্র পেয়েছে। আপনার আমাকে তিন তিন বার আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করেছেন, তাই আমিও সবসময় চেষ্টা করেছি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আপনাদের দ্বারপ্রান্তে সেবা পৌঁছে দিতে।

শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি আরো বলেন, আপনারা আমাকে নির্বাচিত করেছেন আপনাদের সুখ,দুখে পাশে থাকার জন্য। আপনাদের চরে বিদ্যুৎ এসেছে, ইনশাআল্লাহ আপনাদের প্রধান সমস্যা নদীভাঙন রোধে দ্রুত সময়ের মধ্যে ব্যবস্থা নেয়া হবে।

আমি আপনাদের চরে প্রয়োজনীয় বিভিন্ন জায়গায় ব্রীজ,কাঠের সাঁকো,রাস্তা ও কালভার্ট করে দিয়েছি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। ঘরহীন অসহায় মানুষের থাকার জন্য গুচ্ছ গ্রাম করে দিয়েছি, বয়স্ক ভাতা,বিধবা ভাতা,জেলে কার্ড,ভিজিডি কার্ড সহ সরকারের বিভিন্ন উপকরন দিয়ে এসেছি এবং সামনেও সরকারের আরো বেশি সুযোগ সুবিধা দেওয়ার চেষ্টা করে যাবো।

শিক্ষামন্ত্রী বলেন,এবারের পাঠ্যক্রমের ষষ্ঠ ও সপ্তম শ্রেণির দুটি বই নতুন করে সংস্কার করে দেওয়া হবে। ধর্ম একটা পবিত্র জিনিস। এইটা নিয়ে কি কেউ মিথ্যা কথা বলে? যারা এই মিথ্যাচার করে তাদের কথা বিশ্বাস করবেন না। বইয়ে কী আছে নিজেরা পড়ে দেখবেন। বইয়ে ইসলামবিরোধী কিছু নেই। পাঠ্যবইয়ে কিছু কিছু জিনিস নিয়ে লোকজন বলছে এটা না থাকলে ভালো হতো, আমরা বলছি ঠিক আছে নতুন বই আমরা আবার তৈরি করে দেব। নৌকার যারা কর্মী তারা কখনো ইসলামবিরোধী কোনো কাজ করতে পারে না।

মতবিনিময় সভায় নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো: বাচ্চু মোল্ল্যার সভাপতিত্বে ও নীল কমল ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক বাচ্চু সরকারের পরিচালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ -সভাপতি জে আর ওয়াদুদ টিপু ও হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল , জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান ভুইয়া,হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারি, চাঁদপুর জেলা পরিষদ সদস্য খুরশিদ আলম সিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা চাই থোয়াইহলা চৌধুরী, অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোস্তাফা চোকদার, নীলকমল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সউদ আল নাসের, আলগী উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুর রহমান পাটওয়ারী, চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক জাকির হোসেন, হাইমচর উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক জহিরুল ইসলাম সোহেল, ছাত্র লীগের আহবায়ক রবিউল হাসান রাজু, যুগ্ম আহবায়ক জাহিদ, যুগ্ন আহবায়ক সোহাগ মাল
সহ অনান্য সংগঠনের নেতৃবৃন্দ।

১০ ফেব্রুয়ারী রোজ শুক্রবার সকাল ১০টায় মাননীয় শিক্ষা মন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি (এমপি) নীলকমল ইউনিয়নে চরাঞ্চলের বিভিন্ন ওয়ার্ড়ে ঘুরে মানুষের খোঁজ-খবর নেন, কয়েকটি উঠান বৈঠক ও মত বিনিময় সভায় যোগদান করেন, শিক্ষা মন্ত্রীর গন সংযোগ এর খবরে সমগ্র নীলকমল ইউনিয়নে দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণেরসাথে হাজার হাজার নারীও শিশু উচ্ছাসের সাথে অংশ গ্রহণ করে।

শুক্রবার বেলা ১১টায় হাইমচর উপজেলার ৪ নং
নীলকমল ইউনিয়নের ১ ও ২নং ওয়ার্ডের কাছেমুল উলুম মাদ্রাসা মাঠে পথসভায় বক্তব্য রাখেন ও সাধারণ মানুষের খোঁজ-খবর নেন এবং আগামী নির্বাচনেও পুনরায় নৌকায় ভোট চেয়েছেন শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি ।

বেলা ৩ টায় ৩ ও ৪নং ওয়ার্ডে ইউনিয়ন ইশানবালা এমজেএস স্কুলের মাঠে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে শিক্ষা মন্ত্রী ডা দীপু মনি এমপি বক্তব্য রাখেন।

বেলা ৪ টায় চেয়ারম্যান বাজারে আয়োজিত জনসভায় ও প্রধান অতিথি হিসেবে শিক্ষা মন্ত্রী ডা দীপু মনি এমপি বক্তব্য রাখেন।

Loading

শেয়ার করুন: