চাঁদপুরে অনূর্ধ্ব ১৫ ফুটবলারদের মাসব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন

 

ক্রীড়া প্রতিবেদক ॥

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক কর্মসূচির ২০২৩ -২০২৪ এর আওতায় ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী অনুধ্ব -১৫ ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন ও ট্রায়াল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি ) এ উদ্বোধন অনুষ্ঠিত হয় ।

প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমিগ্রেশন অফ পাসপোর্ট অধিদপ্তর চাঁদপুরের উপ-পরিচালক মোঃ ইউসুফ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন তরুণ প্রজন্মের ছেলেমেয়েদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নাই। মোবাইলের আসক্তি থেকে দূরে রাখতেও বেশি বেশি খেলাধুলার আগ্রহ করতে মাছ বেবি প্রশিক্ষণের কোন বিকল্প নেই।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া অফিসার মোহাম্মদ তারিকুল ইসলাম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সোনালী অতীত ক্লাবের সভাপতি ও সাবেক ফুটবলার মনোয়ার হোসেন চৌধুরী ও জেলা ক্রিকেট কোচ শামীম ফারুকী।

উদ্বোধনী দিনে চাঁদপুর জেলার ৮ উপজেলা থেকে ৫০ জন বালক ও ৪০ জন বালিকা অংশগ্রহণ করে । প্রাথমিক বাছাইয়ে ২০ জন বালক ১৮ জন বালিকা খেলোয়াড় বাছাই করা হয়। এদেরকে নিয়ে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে।

মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণে ফুটবলারদের প্রশিক্ষণ দিবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের লাইসেন্স প্রাপ্ত ফুটবল কোচ জাহাঙ্গীর হোসেন গাজী, আনোয়ার হোসেন মানিক ও আমিন মোল্লা।

Loading

শেয়ার করুন: