চাঁদপুরে খালে মিলল রিকশা চালকের মরদেহ

 

 

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর সদর উপজেলার লক্ষীপুর মডেল ইউনিয়নের রঘুনাথপুর এলাকায় খাল থেকে দুলাল (৬৫) নামে রিকশাচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে গ্রাম পুলিশের সংবাদের ভিত্তিতে ওই এলাকার ইয়াকুব বেপারী বাড়ির সামনে রাস্তার পাশের খাল থেকে মরদেহ উদ্ধার করে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ।

নিহত রিকশাচালক দুলাল হাওলাদার ভোলা জেলার চরফ্যাশন এলাকার মৃত রশিদ হাওলাদার এর ছেলে।

দুর্বৃত্তরা দুলালের মাথায় কুপিয়ে হত্যা করে খালের পানিতে ফেলে রেখে তার মালিকানাধীন অটো রিক্সাটি নিয়ে পালিয়ে যায় বলে ধারণা করছে পুলিশ।

স্থানীয়রা জানান, দুলাল হাওলাদার তার স্ত্রী স্বজনদের নিয়ে শহরের গুনরাজদী এলাকার সরকারি চাকরিজীবী কাউসারের বাড়িতে ভাড়া থাকেন। স্থানীয় গ্রাম পুলিশ কুদ্দুস সকাল সাড়ে ৭টায় খালে লাশটি দেখতে পেয়ে চাঁদপুর সদর মডেল থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। পরে খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসিন আরাফাত ঘটনাস্থল পরিদর্শনে যান।

ঘটনাস্থল পরিদর্শনে আসা মডেল তানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক মীর জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। খবর পেয়ে মৃত ব্যাক্তির স্ত্রী কোহিনুর বেগম ও ছেলে নাহিদ হোসেন চাঁদপুর সদর মডেল থানায় এসে মরদেহ শনাক্ত করেন। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহতের স্বজনরা জানান, বুধবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাত ১০টার সময় তার নিজস্ব রিকশা নিয়ে প্রতিদিনের ন্যায় দুলাল ঘর থেকে বেরিয়ে পড়েন। রিকশা ছিনতাইকারীরা তাকে ঘটনাস্থলে নিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে রিক্সাটি নিয়ে পালিয়ে যায় বলে তাদের ধারণা। হত্যার ঘটনায় জড়িতদের খুব দ্রুত গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করার দাবী জানান পরিবারের সদস্যরা।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসিন আরাফাত জানান, একজন রিকশাচালকে হত্যা করে রাস্তার পাশে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। বিষয়টি তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের খুব দ্রুত গ্রেফতার করার চেষ্টা করছে পুলিশ।

Loading

শেয়ার করুন: