চাঁদপুরে চুরি করে পালানোর সময় হাতেনাতে দুই নারী চোর আটক

 

 

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুর শহরের একটি বিল্ডিংয়ের বাসায় ঢুকে চুরি করে পালানোর সময় চোর চক্রের দুই নারী চোরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা। সোমবার (১৬ অক্টোবর) দুপুরে শহরের চেয়ারম্যান ঘাট এলাকার দক্ষিণ জিটি রোডস্থ জনৈক আবুল কাশেমের হাজী ভিলার ৪র্থ তলার দুই বাসায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন রিতা আক্তার(৩৫) ও মীম আক্তার(২৫)। তাদের বাড়ি শরিয়তপুর জেলায় বললেও ঢাকা কমলাপুর এলাকা থেকে এসেছেন বলে পুলিশ ও স্থানীয়দের জিজ্ঞাসাবাদে জানিয়েছে ওই দুই নারী চোর ।

এ সময় তাদের কাছ থেকে চুরির সরঞ্জাম রেন্সু, স্ক্রু ড্রাইভার, অজ্ঞান করার মলম জাতীয় পদার্থ সহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। তারা পেশাদার চোর চক্রের নারী সদস্য বলে ধারনা স্থানীয়দের।

জানা যায়,শহরের দক্ষিণ জিটি রোডের হাজী ভিলার চতুর্থ তলার ভাড়াটিয়া রিনা আক্তার (৪২) ও দুলাল খান (৪৫) বাসার তালা ভেঙ্গে টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে পালানোর সময় সিসিটিভিতে দেখে বাড়ির লোকজন এদের ধরে ফেলে এবং উত্তম মধ্যম দেয়।

খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয় এবং ওই দুই নারী চোরকে জনতার রোষানল থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি শেখ মোঃ মহসিন আলম বলেন,আটক দুজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং তাদের সাথে জড়িত চোর চক্রের তদন্ত করা হবে।

Loading

শেয়ার করুন: