চাঁদপুরে নিরাপদ খাদ্য কতৃপক্ষের ভূমিকা নিয়ে কর্মশালা

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভূমিকা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই কর্মশালার আয়োজন করে জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিস। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কামরুল হাসান।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক বশির আহমেদের সঞ্চালনায় কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের জেলা কর্মকর্তা আরিফুল হাসান এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ নিয়ে জেলা তথ্য কর্মকর্তা দেলোয়ার হোসেন। এতে মতামত তুলে ধরে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসির আরাফাত সজীব, পুরানবাজার কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, বাবুরহাট কলেজের অধ্যক্ষ মোশারফের হোসেন মিরণ, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসানউল্লাহ, জ্যেষ্ঠ সাংবাদিক কাজী শাহাদাত, ইকবাল হোসেন পাটোয়ারী, মির্জা জাকির, রহিম বাদশা, ফারুক আহম্মদ, শাহাদাত হোসেন শান্ত, কাদের পলাশ, তালহা জুবায়ের, সনাক সভাপতি ডা. পীযূষ কান্তি বড়ুয়া প্রমূখ।

কর্মশালায় জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, আমাদেরকে এবং প্রজন্মকে টিকে থাকতে হলে, অবশ্যই নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে। তার জন্য স্ব স্ব অবস্থান থেকে সবাইকে দায়িত্ব পালন করতে হবে। এছাড়া চতুর্থ শিল্প বিপ্লব এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করার জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে হবে।

এই কর্মশালায় জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিগার সুলতানা, সাংবাদিক, সরকারি কর্মকর্তাসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: