চাঁদপুরে বিশ্ব শিশু দিবস পালিত

 

স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুরে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২৩ এর উদ্ধোধন আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। ২ সেপ্টেম্বর সোমবার সকাল ১০ টায় জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমীর যৌথ আয়োজনে দিবসটি উদযাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান। এসময় তিনি বলেন, আজকের শিশুরাই আগামী দিনের স্মার্ট বাংলাদেশ বির্র্নিমানের হাতিয়ার।আমাদের শিশুরা এক একটি ফুল।আমরা চাই এই ফুলকে সবাই ভালোবাসুক। প্রধানমন্ত্রীর ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ বির্নিমানে তারা হবে শিশুরাই হাতিয়ার।কোমলমতি শিশুদের মেধা ও মননের বিকাশ ঘটাতে সঠিক ও সুন্দর পরিচর্যা নিশ্চিত করতে হবে।তাদের বেড়ে উঠার সময়ে অভিবাবকরা সচেতন হতে হবে।

তিনি আরো বলেন, আমরা কেউ চাইনা আমাদের কোন শিশুকে অপছন্দ করুক। আমাদের সকলকে ভাল মানুষ হতে হবে। স্মার্ট বাংলাদেশের প্রতিটি মানুষকে স্মার্ট হতে হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক বশির আহম্মেদ সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা শিশু অফিসার মোঃ কাউসার আহমেদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এ এইচ এম আহসান উল্লাহ, নির্বাহী ম্যাজিস্ট্রেট নিগার সুলতানা, অতিরিক্ত পিপি অ্যাডভোকেট মজিবুর রহমান ভূইয়া,দিবসটি উপলক্ষে শিশু একাডেমির শিক্ষার্থীরা বিভিন্ন বিষয়ের উপর বক্তৃতা করে,সংগীত পরিবেষনা করেন।

Loading

শেয়ার করুন: