চাঁদপুরে রাজনৈতিক প্রচারাভিযান ও ই-লার্নিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

স্টাফ রিপোর্টার:
চাঁদপুরে রাজনৈতিক প্রচারাভিযান ও ই-লার্নিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতি শনিবার সকালে সদর উপজেলা জাতীয় পার্টি ও জেলা জাতীয় ছাত্রসমাজের আয়োজনে চাঁদপুর প্রেসক্লাব সংলগ্ন এলিট ভোজনালয়ে কর্মশালায় সভাপতিত্ব করেন জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আখন্দ আলমগীর।
চাঁদপুর জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলামের পরিচালনায় প্রশিক্ষণ প্রদান করেন ১৮তম ইয়ং লিডার ফেলোশিপ ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল ও জেলা জাতীয় ছাত্রসমাজের আহ্বায়ক শরিফ হোসেন পাটোয়ারী।
২১তম ইয়ং লিডার ফেলোশিপ ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল ও জেলা জাতীয় পার্টির মহিলা বিষয়ক সম্পাদিকা ও সাহিন স্বপ্নার সার্বিক সহযোগিতায় আলোচনায় অংশ নেন জেলা জাতীয় পার্টির স-সভাপতি জাকির হোসেন হিরু, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম দেওয়ান স্বপন, গোলামুন্নবী লিটন, জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব নাজমুল গাজী, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব কামরুল ইসলাম, সদর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি সোয়েবুর রহমান পলাশ, হাইমচর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. রায়হান মাহমুদ, মহিলা পার্টির সদস্য ফারিয়া চৌধুরী সেলিনাসহ আরো অনেকে।
এসময় বক্তারা বলেন, হাজার টাকা, হোটেলে নিয়ে মাংস দিয়ে খাওয়াতে পারলেই তিনি বড় নেতা নন। বড় নেতা হচ্ছে তিনি, যিনি রাস্তা দিয়ে হেটে গেলে জাতীয় পার্টি করলেও তাকে দল মতো নির্বিশেষে সম্মান করে। হুসাইন মোহাম্মদ এরশাদ যে উন্নয়ন করে গেছেন আগামী প্রজন্ম তা স্বরণ করবে। এরশাদের আমলে বাংলাদেশের সকল কলেজে ছাত্র সংসদ নির্বাচন সময়মতো হয়েছিলো। এখন আর বাংলাদেশে ছাত্র সংসদ নির্বাচন হয় না। নেতৃত্ব সৃষ্টি ও আগামীতে বাংলাদেশ এগিয়ে নিতে হলে ছাত্রদেন মধ্য থেকে নেতা তৈরি করতে হবে।

Loading

শেয়ার করুন: