চাঁদপুরে সাগরিকা ট্রেনে কাটা পড়ে নাসিমার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের মা ও শিশু হাসপাতালের বিপরীত এলাকার রেল লাইনে সাগরিকা এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা পড়ে নাসিমা বেগম (৫০) বয়সী নারীর মৃত্যু হয়েছে।

২৭ এপ্রিল বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুরে প্রবেশের সময় চাঁদপুর-লাকসাম রেলপথের কিলো (১৭৭) ৮/৯ মধ্যবর্তি স্থানে এই দুর্ঘটনা ঘটে। প্রথমে তার পরিচয় মেলেনি। পরে প্রযু্ক্তি ব্যবহার করে তার পরিচয় খোজেঁ নেয় পিবিআই।সে চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের দাসি গ্রামের খান বাড়ির হামিদ খানের মেয়ে ।

স্থানীয় বাসিন্দারা জানান, ওই নারী বেশ কিছুদিন ঘটনাস্থল এলাকায় ঘুরাফেরা করতে দেখাগেছে। রেললাইনের পাশেই থাকত। অনেকই মানসিক রোগী মনে করেছেন তাকে। ট্রেনে কাটা পড়লে রেলওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মুরাদ উল্যাহ বাহারকে জানানো হয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে খন্ড বিখন্ড মরহে উদ্ধার করে।

চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার অফিসার ইনচার্জ মুরাদ উল্লাহ বাহার জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছি। তথ্য প্রযুক্তির মাধ্যমে পরিচয় শনাক্ত করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর কার্যালয়ে । এই ঘটনায় আইনী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Loading

শেয়ার করুন: