চাঁদপুর কর আইনজীবী সমিতির ইফতার

স্টাফ রিপোটার :

চাঁদপুর কর আইনজীবী সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার ( ২ এপ্রিল ) চাঁদপুর শহরের গুনরাজদী আল-আমিন এতিমখানা কমপ্লেক্সে এ দোয়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর অঞ্চল কুমিল্লা’র সার্কেল ১৮ ও ১৯ দায়িত্বরত উপ-কর কমিশনার সৈয়দ কালিমুল্লাহ।

চাঁদপুর কর আইনজীবী সমিতির সভাপতি আব্দুল্লা আল ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক অ্যাডঃ মুজিবুর রহমান ভূইয়া, চাঁদপুর জেলা আইনজীবী সমিতি ও কর আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ শেখ জহিরুল ইসলাম, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এ এইচ এম আহসানউল্লাহ।

চাঁদপুর কর আইনজীবী সমিতির সাধারন সম্পাদক ও চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী অ্যাডঃ আমির উদ্দিন ভুইয়া মন্টুর পরিচালনায় উপস্থিত ছিলেন চাঁদপুর কর অঞ্চল ১৮ ও ১৯ সাকের্লের কর পরিদর্শক কামরুজ্জামান, মনিরুল ইসলাম, চাঁদপুর কর আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবদুর রহমান, অডিটর সম্পাদক অ্যাডঃ ইয়াসিন আরাফাত ইকরাম, সদস্য রাকিবুল হাসান রুম্মান, অ্যাডঃ আরিফ রাব্বানী, অ্যাডঃ সাইফুল ইসলাম ফয়সাল, মাহমুদুল হাসান মামুন আয়কর উপদেষ্টা অ্যাডঃ মহিউদ্দিন সরকার আয়কর উপদেষ্টা জাহাঙ্গীর কবির, কামরুল হাসান শিকদার, মোঃ জাকির হোসেন সহ মাদ্রাসার ছাত্র ও মুসল্লীগন।

অনুষ্ঠানে মিলাদ পরিচালনা করেন কমপ্লেক্সের তত্বাবধায়ক মাওলানা আবুল বাশার এবং দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কমপ্লেক্সের সাধারন সম্পাদক মুহাম্মদ আবদুর রহমান গাজী।

Loading

শেয়ার করুন: