চাঁদপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে ফজিলাতুন নেছা মজিবের জন্মবার্ষিকী পালিত

 

স্টাফ রির্পোটার ॥

চাঁদপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৮ আগস্ট মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সভায় সভাপতির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নাঈম পাটওয়ারী দুলাল বলেন,আমরা যারা দল করি তারা দল ও দলের নেতা তার পরিবার সম্পর্কে জানতে হবে।অথচ আমরা জানিনা আর জানিনা বলেই আজকে আমাদের এই অবস্থা। যারা বঙ্গবন্ধু তার পরিবারকে হত্যা করেছে তারা সবাই আওয়ামী লীগের বিতরেই ঘাপটি মেরে ছিল। সেই ঘাতকদের অনেকে এখনো রয়ে গেছে।

চাঁদপুরেও আছে যারা একসময় ফ্রীডম পার্টি করতো তারা এখন আওয়ামী লীগের নেতা।বেগন মুজিব এমন একজন নারী ছিলো যিনি মিত্যুর মুখে দাড়িয়ে বলেছিল তোমারা আমাকে হত্যা করতে পারো কিন্তু আমি বঙ্গবন্ধুকে ছেড়ে কোথাও যাবোনা।কারন বেগম ফজিলাতুন নেছা মুজিব ছিলেন একজন মহীয়সী নারী।সেই মহীয়সী নারীর কন্যা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে দেশটাকে একটা জায়গায় নিয়ে এসেছে। অথচ বিএনপি জামাত এখন আবার দেশে যেভাবে আগুন সন্ত্রাস করে। বাসে আগুন দেয়। কিন্তু মনেরাখতে হবে আওয়ামী লীগের আদর্শিক নেতাকর্মীরা এক থাকলে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত। আমাদের কিসের ভয় আমরা এই দেশ ও দেশের মানুষের জন্য কাজ করেছি।মানুষ আমাদের সাথে আছে।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডঃ বদিউজ্জামান কিরনের পরিচালনায় বক্তব্যে রাখেন,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডঃ জহিরুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার,শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজি,জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূইয়া,পৌর আওয়ামী লীগের সাবক সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ মন্টু, হাইমচর উপজেরা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফখরুদ্দিন, জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক অহিদুর রহমান,জেলা ছাত্রলীগের সহ সভাপতি সুমন মজুমদার,জেলা ওলামা লীগের সভাপতি মাওঃ আব্দুর কাদের, জেলা মৎসজীবি লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক দেওয়ান।

আলোচনা সভা শেষে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।দোয়া ও মুনাজাত পরিচালনা করেন জেলা ওলামা লীগের সভাপতি মাওলানা আব্দুল কাদের।

Loading

শেয়ার করুন: