চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েলের পিতার প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার:

চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েলের বাবা সাবেক ব্যাংকার ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব লুৎফুর রহমান (৯৫)-এর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এদিন মরহুমের মাগফেরাত কামনায় কোরআন খতম, মিলাদ মাহফিল ও কবর জিয়ারত অনুষ্ঠিত হয়। ৫ মার্চ মঙ্গলবার বাদ আছর পৌর ১৩নং ওয়ার্ডে রহমানিয়া জামে মসজিদে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া চাঁদপুর দারুচ্ছুন্নাত দীনিয়া মাদ্রাসাসহ বিভিন্ন মাদ্রাসার ছাত্ররা কোরআন খতমে অংশ নেন এবং আলেম-উলামা, রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক, সুশীল সমাজ কবর জিয়ারতে অংশ নিতে দেখা গেছে।

এতে দোয়া মোনাজাত করেন জেলা জমইয়াতে হিযবুল্লাহর সভাপতি ও চেয়ারম্যান ঘাটা বাইতুল আমান জামে মসজিদের খতিব মাওলানা মোঃ সাইফুদ্দিন খন্দকার। মিলাদ-কিয়াম পরিচালনা করেন চাঁদপুর দারুচ্ছুন্নাত ছালেহিয়া দীনিয়া মাদরাসার শিক্ষক হাফেজ মাওলানা মোঃ জুবায়ের। মোনাজাতের পূর্বে মরহুম লুৎফুর রহমানের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্লাহ ও রহমানিয়া জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হাসান আলী ভূঁইয়া প্রমুখ। উপস্থিত ছিলেন মরহুমের ছেলে ও চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম, অ্যাডঃ মোঃ কবির হোসেন চৌধুরী, বিএনপির নেতা আনোয়ার হোসেন বাচ্চু, জেলা ইমাম-মুয়াজ্জিন কল্যাণ সমিতির সভাপতি মাওঃ মোঃ আবদুর রহমান গাজী, রাহমানিয়া জামে মসজিদের খতিব মাওঃ মোঃ ইব্রাহীম চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নজরুল ইসলাম ভূঁইয়া ও মোঃ সেলিম গাজী, মোঃ জিয়াউর রহমান খান, পৌর ১৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আবুল কাশেম গাজী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক, আইনজীবী, বিভিন্ন মসজিদের ইমাম-খতিব ও মাদ্রাসার শিক্ষকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, আলহাজ্ব লুৎফুর রহমান ২০২৩ সালের ৫ মার্চ রোববার ভোরে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। রাজধানীতে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ওইদিন জানাজা শেষে মসজিদের পাশেই পারিবারিক গোরস্থানে আলহাজ্ব লুৎফুর রহমানকে দাফন করা হয়। মৃত্যুকালে স্ত্রী, চার ছেলে, চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন ।

Loading

শেয়ার করুন: