চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান সফিক ভূঁইয়ার মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক ॥

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী। বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং চাঁদপুর পৌরসভার সাবেক সফল চেয়ারম্যান মরহুম সফিকুর রহমান ভূঁইয়ার রুহের মাগফেরাত কামনায় নিজ বাড়ির পক্ষ থেকে মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১৩ মার্চ সোমবার বাদ মাগরিব চাঁদপুর শহর ১১নং ওয়ার্ডে সাতানি পাটোয়ারী বাড়ি জামে মসজিদ ও ভূইয়া বাড়ি জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে চাঁদপুর জেল বিএনপি, যুবদল এবং ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ মরহুমের পরিবারের সদস্যবৃন্দ এলাকার বিভিন্ন পর্যায়ের ও মুসল্লিরা অংশ নেন।

দোয়া ও মোনাজাত উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এইচ এম ইসমাইল হোসেন পাটোয়ারী, পৌর ছাত্রদলের আহবায়ক মামুন খান, সদস্য সচিব মাহামুদ ফয়সাল, সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ বারেক ভূঁইয়া, যুগ্ন আহবায়ক নুর মোহাম্মদ, মেহেদী হাসান, (কাঁঠাল), চাঁদপুর পৌরসভার ১১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মনির হোসেন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন ভূঁইয়া, ওয়ার্ড যুবদলের সদস্যসচিব রুবেল বেপারী, সদর থানার শ্রমিক দলের সদস্য সচিব নয়ন ভূঁইয়া, ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি কাদের খলিফা, সাধারণ সম্পাদক মেরাজ, শহীদ ঢালী, ইকবাল খলিফা,রাজু বেপারী, সফিউদ্দিন বাবলু, মোঃ মামুন ভূঁইয়া, মন্তাজ ভূঁইয়া, লিটন ভূঁইয়া, কালু ভূঁইয়া, আউয়াল ভূঁইয়া, মিছির ভূঁইয়া, বেদী ভূঁইয়া, সরোয়ার ভূঁইয়া, জসিম ভূঁইয়া, আ: খালেক ভূঁইয়া, মহাসিন ভূঁইয়া, সালাউদ্দিন ভূঁইয়া, সাহাবুদ্দিন ভূঁইয়া, আল-আমিন ভূঁইয়া, নিলয় ভূঁইয়া সহ এলাকার বিভিন্ন পর্যায়ের মুরুব্বিগণ উপস্থিত ছিলেন।

দোয়া মোনাজাত পরিচালনা করেন, সাতানী পাটোয়ারী বাড়ি জামে মসজিদ ইমাম ভূইয়া বাড়ি জামে মসজিদের খতিব মাওলানা মোঃ রফিকুল ইসলাম ভূঁইয়া।

এদিকে পারিবারিকভাবে ১৩ মার্চ সোমবার বাদ আসর চাঁদপুর শহর ১১নং ওয়ার্ডে তার নিজ বাড়ি, ভূঁইয়া বাড়ি জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে চাঁদপুর জেলা বিএনপি’র বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ মরহুমের পরিবারের সদস্যবৃন্দ ও মুসল্লিরা অংশ নেন। এই সময় উপস্থিত ছিলেন, সফিউদ্দিন বাবলু, ভূইয়ার বাড়ীর মোঃ মামুন ভূঁইয়া, মন্তাজ ভূঁইয়া, লিটন ভূঁইয়া, কালু ভূঁইয়া, আউয়াল ভূঁইয়া, মিছির ভূঁইয়া, বেদী ভূঁইয়া, সরোয়ার ভূঁইয়া, জসিম ভূঁইয়া, আ: খালেক ভূঁইয়া, মহাসিন ভূঁইয়া, সালাউদ্দিন ভূঁইয়া, সাহাবুদ্দিন ভূঁইয়া, আল-আমিন ভূঁইয়া, নিলয় ভূঁইয়া সহ এলাকার বিভিন্ন পর্যায়ের মুরুব্বিগণ উপস্থিত ছিলেন।দোয়া মোনাজাত পরিচালনা করেন, ভূইয়া বাড়ি জামে মসজিদের খতিব মাওলানা মোঃ রফিকুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

উল্লেখ্য, মরহুম শফিকুর রহমান ভূঁইয়া চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা শেষে বাড়ি ফিরে ২০২০ সালের ১৩ মার্চ ভোর ৫টায় চাঁদপুর প্রিমিয়ার হসপিটালে চিকিৎসা রত অবস্থায় ইন্তেকাল করেছেন।

Loading

শেয়ার করুন: