চাঁদপুর পৌর ১০ নং ওয়ার্ড যুবদলের দ্বি বার্ষিক সম্মেলন উপলক্ষে আলোচনা সভা

 

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুর পৌর ১০ নং ওয়ার্ড যুবদলের দ্বি বার্ষিক সম্মেলন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল ২৪ মে বুধবার বিকালে ট্রাকরোডস্হ আল আমিন মডেল মাদ্রাসায় অনুষ্ঠিত হয়।

১০ নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক শরীফ হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব খোকন প্রধানের পরিচালনায় সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, আমাদের মাঝে ঐক্যবদ্ধ থাকতে হবে। আজ দেশ কিভাবে চলছে তা আপনারা জানেন। এ এলাকার সন্তান সিয়াম মস্তান তত্বাবধায়ক সরকারের দাবীতে আন্দোলন করতে গিয়ে পুলিশের গুলিতে জীবন দিয়েছে। তার রক্তের ঋণ আজো আমরা শোধ করতে পারিনি।

এই আওয়ামী লীগ ফ্যাসিস্ট সরকার রাতের আধারে ভোট চুরি করে ক্ষমতায় গিয়ে দেশের মানুষের সাথে বিস্বাস ঘাতকতা করেছে। বিএনপি হলো বহুদলীয় গনতন্ত্র প্রতিষ্ঠার দল। আজকে স্বৈরাচারী এ সরকার মানুষের অধিকার ছিনিয়ে নিয়েছে। এ সরকার কে ক্ষমতা থেকে বিতারিত করে গনতন্ত্র পুনরূদ্ধার করতে হবে।আগামী জাতিয় সংসদ নির্বাচনে এ ওয়ার্ডের মানুষকে নিবিঘ্নে ভোট কেন্দ্রে পাঠাবেন, যেন তারা তাদের ভোটাধিকার সঠিক ভাবে প্রদান করতে পারে। আমরা শেখ ফরিদ আহমেদ মানিক কে ধানের শীর্ষ প্রতিকে বিপুল ভোটে বিজয়ী করে জনতার এমপি করতে পারি। এ সরকার ডিজিটাল বাংলাদেশ করছে, ২৪ ঘন্টায় বিদ্যুত থাকে ১২ ঘন্টা।

ডিজিটাল বাংলাদেশ করতে হলে ইন্টারনেট ব্যবহার করতে হবে। বিদ্যুত না থাকলে ইন্টারনেট ব্যবহার করবে কি ভাবে।আবার বলে স্মাট বাংলাদেশ, আরে বাজারে হাজার হাজার টাকা নিয়ে গেরে এখন ব্যাগের নিচে বাজার পরে থাকে। এই হলো স্মাট বাংলাদেশের নমুনা। আমরা খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমান কে দেশে ফিরিয়ে আনতে হবে। একই সাথে আমরা গনতন্ত্র পুনরূদ্ধার করবো। সম্মেলনে সভাপতি, সাধারণ সম্পাদক একাধিক প্রার্থী থাকতে পরে, কিন্তু সবাইকে তো পদ দেয়া যাবে না, তার জন্য অন্যরা কি দল ছেরে দিবেন। না দল ছারবো না। দলে থেকেই আন্দোলন করতে হবে।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ফেরদৌস আলম বাবু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সাবেক পৌর কাউন্সিলর দেওয়ান মোঃ শাহজাহান,১০ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মজিবুর রহমান, ১০ নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক হাবিবুর রহমান পাটোয়ারী, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক,জেলা যুবদলের সহ সম্পাদক সালাউদ্দীন বেপারী , ১০ নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি সুমন মস্তান,জেলা ছাত্রদলের সভাপতি ইমাম এইচ গাজী, সাধারন সম্পাদক ইসমাইল হোসেন পাটোয়ারী,উদ্বোধনী বক্তব্য রাখেন পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা।

সভাপতি ও সাধারন সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় ১০ নং ওয়ার্ড যুবদলের কমিটি ঘোষণা করা হয়নি। পরবর্তিতে জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের সাথে আলোচনা করে কমিটি ঘোষণা করা হবে।

 

Loading

শেয়ার করুন: