চাঁদপুর প্রেসক্লাবের নবগ‌ঠিত ক‌মি‌টির সাথে রেস্তোরাঁ মা‌লিক স‌মি‌তির মত‌বি‌নিময় 

স্টাফ রিপোর্টার
চাঁদপুর প্রেসক্লাবের নবগ‌ঠিত কার্যক‌রি ক‌মি‌টির সাথে বাংলাদেশ রেস্তোরাঁ মা‌লিক স‌মি‌তি চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দের মত‌বি‌নিময় সভা ও ফুলেল শুভেচছা বি‌নিময় হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ‌্যায় প্রেসক্লাব মিলনায়তনে চাঁদপুর প্রেসক্লাবের নবগ‌ঠিক ক‌মি‌টির সভাপ‌তি শাহাদাত হোসেন শান্তের সভাপ‌তিত্বে এবং সাধারণ সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমনের পরিচালনায় মত‌বি‌নিময় সভায় বক্তব‌্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপ‌তি এ এইচ এম আহসান উল‌্যাহ, বাংলাদেশ রেস্তোরাঁ মা‌লিক স‌মি‌তি চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হাজী মাসুদ আখন্দ।
প্রেসক্লাব সভাপ‌তি তার বক্তব্যে বলেন,  প্রেসক্লাব মৌ‌লিক কাজের সাথে মান‌বিক কাজগুলো করে থাকে। রাষ্ট্রের মৌলিক মান‌বিক চা‌হিদা ৬‌টি রাষ্ট্র তা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। আমাদের মৌ‌লিক চা‌হিদাগুলো নি‌শ্চিত করতে সরকারকে সহযোগিতা করতে হবে। খাদ্যের দিক‌টিও একটি মান‌বিক বিষয়, ব‌্যবসার সাথে সাথে মান‌বিক বিষয়‌টিও মাথায় রাখবেন। আপনারা ব‌্যবসার সাথে সাথে মান‌বিক কাজ করবেন তাহলে সমাজ ও সমাজের মানুষের উপকৃত হবে।
এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশ‌া, রিয়াদ ফেরদৌস, প্রচার ও দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম, বাংলাদেশ রেস্তোরাঁ মালিক স‌মি‌তি চাঁদপুর জেলা শাখার সভাপ‌তি হাজী নুরুল আলম লালু, উপদেষ্টা মো. বিপ্লব সরকার, সি‌নিয়র সহ-সভাপ‌তি বিল্লাল হোসেন গাজী, সহ-সভাপ‌তি ইব্রা‌হিম খ‌লিল, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী ম‌জিবুর রহমান মাঈনু আখন্দ, সাংগঠ‌নিক সম্পাদক মো. জা‌কির হোসেন বেপারী, দপ্তর সম্পাদক জা‌হিদুল হক মিলন, সমাজকল্যান সম্পাদক শরীফ‌ুল ইসলাম মামুন, কার্যকরী সদস‌্য আব্দুল মালেক বেপারী’সহ আরো অনেকে।

Loading

শেয়ার করুন: