চাঁদপুর রোটারী ক্লাব অব হিলশা সিটি’র গর্ভনরের অফিসিয়াল ভিজিট

চাঁদপুরে হিলশা সিটির গর্ভনর অফিসিয়াল ক্লাব ভিজিট করেছেন রোটারী ক্লাবের ড্রিস্টিক গর্ভনর রুহেলা খান চৌধুরী পিএইচ এফ। ৭ অক্টোবর শুক্রবার সকালে চাঁদপুর শহরের কাজী নজরুল ইসলাম সড়কস্থ রোটারী ভবনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ড্রিস্টিক গর্ভনর ২০২৩-২৪ ইঞ্জিনিয়ার রোটাঃ মতিউর রহমান,ড্রিস্টিক সেক্রেটারী রোটা.শাহাজাহান সাজু, ফিউচার ফাস্ট লেডী রোটা.সেলিনা ইসলাম,ড্রিস্ট্রিক ফাস্ট জেন্টালম্যান রোটা.জিয়া উদ্দিন,চাঁদপুর রোটারী ক্লাব অব হিলশা সিটির উপদেষ্টা রোটা.কাজী শাজাদাত পিপি,হিলশা সিটি রোটারী ক্লাব চার্টার প্রেসিডেন্ট রোটা. রহিমা খাতুন।

চাঁদপুর রোটারী ক্লাব অব হিলশা সিটির প্রেসিডেন্ট মো. আলম মিয়াজীর সভাপতিত্বে ও পরিচালনায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর রোটারী ক্লাব অব হিলশা সিটির সেক্রেটারী রোটা.মো.তাজুল ইসলাম,ভাইস-প্রেসিডেন্ট রোটা.রাকিবুল হাসান রোমান,ভাইস-প্রেসিডেন্ট রোটা.রাকিবুল হাসান,রোটা.মাহমুদা খানম,রোটা.আসিফুল ইসলাম,রোটা.সাখাওয়াত হোসেন, রোটা.সমির পোদ্দার,রোটা.ইলিয়াস মজুমদার,রোটা.এস এম মোর্শেদ সেলিম,ক্লাব টেইনার রোটা.মফিজ সরকার, রোটা.উৎফল,রোটা.শাহরিয়ার,রোটা.অ্যাড.মাহমুদুল হাসান কবির প্রমুখ।

এসময় অন্যান্য রোটারিয়ান ও রোটার্যাক্টগণ উপস্থিত ছিলেন। ক্লাব ভিজিট পূর্বে হোটেল হিলশার ২য় তলায় রোটারী ক্লাব প্রেসিডেন্ট ও সেক্টেটারীর সাথে চাঁদপুর রোটারী ক্লাব অব হিলশা সিটির গর্ভনরদের সাথে এক্সক্লুসিভ মিটিং করেন।

এছাড়া অনুষ্ঠানের শুরুতেই অথিতিদেরকে ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয় এবং ক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেন ক্লাবের প্রেসিডেন্ট ও সেক্রেটারীসহ অন্যান্যরা।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন,রোটা. সাইফুল ইসলাম এবং জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। হিলশা সিটির গর্ভনর অফিসিয়াল ক্লাব ভিজিটকালে বক্তব্য রাখছেন রোটারী ক্লাবের ড্রিস্টিক গর্ভনর রুহেলা খান চৌধুরী পিএইচ এফ।

Loading

শেয়ার করুন: