চাঁদপুর সদর হাসপাতালে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি : থানায় জিডি

 

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল (সদর) হাসপাতালে সরকারি চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে প্রতারকচক্র। বিষয়টি নজরে আসার পর থানায় হাসপাতাল কতৃপক্ষ লিখিতভাবে জিডি করেন।

বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে চাঁদপুর সদর মডেল থানায় এ লিখিত জিডি জমা দেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.একেএম মাহবুবুর রহমান।

জিডিতে উল্লেখ করা হয়, গত কয়েকদিন যাবৎ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল চাঁদপুরের নামে সামাজিক যোগাযোগ মাধ্যেম ঔড়নং ওহ ঈযধহফঢ়ঁৎ নামে একটি ভধপবনড়ড়শ ঢ়ধমব থেকে ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হচ্ছে। একটি প্রতারক চক্র জনগণকে বিভ্রান্ত করে অর্থ আত্মসাতের হীন উদ্দেশ্যে এই বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এমতাবস্থায়, বিষয়টি সাধারণ ডায়রী হিসাবে অন্তর্ভুক্তকরণ ও তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য আপনাকে বিশেষ ভাবে অনুরোধ করছি।

চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.একেএম মাহবুবুর রহমান বলেন, একটি প্রতারক চক্র জনগণকে বিভ্রান্ত করে অর্থ আত্মসাতের হীন উদ্দেশ্যে এ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এঘটনায় আমরা থানায় লিখিতভাবে সাধারণ ডায়রি করেছি।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানায় ওসি শেখ মুহসীন আলম বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল চাঁদপুরের নামে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করায় কতৃপক্ষ সাধারণ ডায়রি করেছে। অন্তর্ভুক্ত হওয়ার পর আমরা তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

Loading

শেয়ার করুন: