চাঁদপুর সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠান শুরু আজ

মেঘনা বার্তা রির্পোট ॥

চাঁদপুর সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠান উপলক্ষ্যে দুইদিন ব্যাপি নানা আয়োজন শুরু হচ্ছে আজ ২৪ ফেব্রুয়ারি শুক্রবার। কাল ২৫ ফেব্রুয়ারি শনিবার দিনব্যাপি রয়েছে জমকালো সাংস্কতিক অনুষ্ঠানসহ বহুবিধ কর্মকান্ড।

উক্ত অনুষ্ঠানে অতিথিসহ অংশগ্রহণ কারির সংখ্যা প্রায় ৭হাজার । চাঁদপুরের কৃতি সন্তান শিক্ষামন্ত্রী ডা:দীপু মনি এমপি অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করবেন।

কলেজের অধ্যক্ষ এবং উদযাপন পরিষদের আহ্বায়ক অসিত বরণ দাস জানান,আজ ২৪ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১০টায় কলেজ প্রাঙ্গনে শুভেচ্ছা উপহার বিতরণ করা হবে। বিকেল ৩টায় উৎসব প্রাঙ্গণে(চাঁদপুর স্টেডিয়ামে) প্রবেশ। সাড়ে ৪ টায় সেখানে প্রথমেই রয়েছে স্ন্যাকস্ ও চা চক্রে অংশগ্রহণ। সন্ধ্যা ৬ টায় রয়েছে দেশ বরেণ্য শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সবশেষে রাত ৯ টায় রয়েছে রেজিস্ট্রেশনকারি এবং অতিথিদের নৈশভোজ ।

উদযাপন পরিষদের সদস্য সচির চাঁদপুর পৌরসভার মেয়র এ্যাড. জিল্লুর রহমান জুয়েল বলেন, দুই দিন ব্যাপি আয়োজিত অনুষ্ঠানে মূল পর্বই হবে ২৫ ফেব্রুয়ারি শনিবার। এদিন সকাল ৮টায় কলেজ থেকে বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রা শুরু হয়ে চাঁদপুর স্টেডিয়ামে প্রবেশ করবে। সেখানে ৯টায় সকালের নাস্তা খাওয়া হবে। অনুষ্ঠানের অনুষ্ঠানিক উদ্বোধন হবে ১০টায়। চাঁদপুরের কৃতি সন্তান শিক্ষামন্ত্রী ডা:দীপু মনি এমপি অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করবেন। ১০টা ৪০ মিনিটে স্মরণিকা ও তথ্যপঞ্জির মোড়ক উন্মোচন এবং তথ্য চিত্র প্রদর্শনী করা হবে। বেলা ১১টায় স্ন্যাকস্ ও চা চক্রে অংশগ্রহণ। ১১টা ২৫ মিনিটে কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের ভাবনা ও দুপুর ১২টায় বর্তমান শিক্ষার্থীদের প্রতিভা উপস্থাপন করা হবে। দুপুর ১টায় মধ্যাহৃ ভোজ এবং বিকেল ৩টায় রয়েছে স্মৃতিচারণ । বিকেল ৪টায় আকর্ষণীয় র‌্যাফেল ড্র ও বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সাড়ে ৪টায় স্ন্যাকস্ ও কফি গ্রহণ। সন্ধ্যায় দেশ-বিদেশের বরেণ্য শিল্পীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। রাত সাড়ে ১০টায় অনুষ্ঠানের সমাপনী হবে।
উল্লেখ্য, সমাপনী সাংস্কৃতিক অনুষ্ঠানের গান শুনতে জনসাধারণের জন্য স্টেডিয়ামের সকল গ্যালারী উন্মুক্ত রাখা হবে।

Loading

শেয়ার করুন: