চার শতাধিক অসহায়ের মাঝে প্রভাতের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার:
চাঁদপুরের মতলব দক্ষিণে অসহায় ও সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষদের মাঝে প্রতি বছরের ন্যায় এবছরও শীত বস্ত্র বিতরণ করেছে অলাভজনক ও অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন চাঁদপুর প্রভাত সমাজকল্যাণ সংস্থা।
শুক্রবার (১২ জানুয়ারি) সকাল ১০ টায় উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের কোটরাবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আড়াই শতাধিক অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।
চাঁদপুর প্রভাত সমাজকল্যাণ সংস্থার সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা টাইলস হাউজের স্বত্বাধিকারী ও চাঁদপুর প্রভাত সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম খান।
চাঁদপুর প্রভাত সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মোঃ মাসুদ হোসেনের প্রাণবন্ত সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাদী দক্ষিণ ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার বিল্লাল হোসেন তপদার, মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য সফিউল আলম সাইফুল পাটওয়ারী, রাজাগাঁও ফাজিল ডিগ্রি মাদ্রাসার আরবী প্রভাষক হাফেজ আব্দুর রহিম, কোটরাবন্দ বাইতুস সালাহ জামে মসজিদের সভাপতি ক্বারী মোঃ শহীদ উল্যাহ মিজি, বিশিষ্ট সমাজসেবক আব্দুর রহমান জুয়েল, ফখরুল ইসলাম জহির।
এসময় বক্তারা বলেন, আমাদের জানা মতে প্রতিষ্ঠালগ্ন থেকেই লক্ষ্য ও উদ্দেশ্যের সাথে সমন্বয় রেখে শিক্ষা, স্বাস্থ্য, সাংস্কৃতি এবং আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে প্রভাত। এরই ধারাবাহিকতায় চাঁদপুরের বিভিন্ন স্থানে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে সংগঠনটি। ভবিষ্যতেও একটি সুন্দর আগামীর জন্য কাজ করবে প্রভাত। এসময় এ এলাকাটি বিভিন্ন সুবিধা থেকে বঞ্চিত ছিল। গ্রামের অসহায় মানুষদের জন্য এ প্রতিষ্ঠান আগামীতেও কাজ করবে। মানুষ মানুষের জন্য কাজ করলেই পৃথিবীতে শান্তি বিরাজ করবে। তাই আমরা একে-অপরের পাশে থাকব।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে শাহমাহমুদপুরের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য হাবিবুর রহমান, উপাদী দক্ষিণের ৮নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শিপন মিজি, বিশিষ্ট সমাজসেবক মোঃ আক্কাস মিজি, মোঃ লিটন হোসেন মিজি, নজির আহমেদ, জাহিদ খান জিসান, প্রভাতের নেতৃবৃন্দ সহ এলাকার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। চাঁদপুর প্রভাত সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা মোঃ জাহাঙ্গীর আলম খান ও দাতা সদস্য মোঃ ইয়াছিন মাল এর সহযোগিতায় এবছর প্রায় চার শতাধিক মানুষের মাঝে প্রভাতের উক্ত শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

Loading

শেয়ার করুন: