ছাত্রলীগ মানুষের দুঃখ কষ্টের সময় মানুষের পাশে দাঁড়ায় সমাজকল্যাণমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একদিকে বাজারের জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণ করবার জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তার পাশাপাশি সারাদেশে আমাদের নেতাকর্মী সবার কাছে আহ্বান জানিয়েছেন এই রমজানের সময় ঈদের সময় যারা স্বল্প আয়ের মানুষ কষ্টে আছে তাদের পাশে যেন দাঁড়ায়। প্রধানমন্ত্রীর সেই আহবানে সারা দিয়ে বিশেষ করে ছাত্রলীগ মানবিক কাজে নিজেদেরকে সম্পৃক্ত রেখেছে। আমি ছাত্রলীগের নেতাকর্মীদের আন্তরিক ধন্যবাদ জানাই। তারা মানুষের দুঃখ কষ্টের সময় মানুষের পাশে দাঁড়ায় গাছ লাগায় কৃষকের ধান কেটে দেয়। তারা অনেক জনকল্যাণমূলক কাজ করে। মানুষের প্রয়োজনে সব সময় পাশে আছে এমন থাকবে কারণ এই সংগঠনটি বঙ্গবন্ধুর হাতে তৈরি করা সংগঠন। কারণ বাংলাদেশের সকল অর্জনের সঙ্গে ছাত্রলীগ সংগঠনের নাম ওতোপ্রুতভাবে জড়িত।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে চাঁদপুর পৌর এলাকার ১৩ নং ওয়ার্ড ওয়াপদা গেইট গ্যাস পাম্পের বিপরীত গাজী বাড়িতে জেলা ছাত্রলীগের সহ সম্পাদক মোঃ খালেদ হোসেন তপু’র উদ্যোগে স্থানীয় অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরো বলেন,আপনারা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন সুস্থ থাকেন দীর্ঘজীবী হন।আরো দীর্ঘদিন নেতৃত্ব দিতে পারেন।আমরা আমাদের সমস্ত দরিদ্র সমস্যা সব দূর করে একটা উন্নত সমৃদ্ধি সোনার বাংলাদেশ গড়তে হবে।

এসময় জেলা ছাত্রলীগের সহ সম্পাদক মোঃ খালেদ হোসেন তপু’ ছাড়াও উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট সমাজসেবক ফারুক হোসেন গাজী,পৌর আওয়ামী লীগ নেতা এডভোকেট সাইফুদ্দিন বাবু, সদর উপজেলা যুবলীগের আহবায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন, স্থানীয় পৌর কাউন্সিলর আলমগীর গাজী, ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মারুফ মজুমদার,সাধারন সম্পাদক ইমরান হোসেন,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হাসান সাদ্দাম প্রমুখ।

এছাড়াও স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন পৌর যুবলীগ সদস্য মোঃ সিপন পাটওয়ারী।

এদিন তপু ও তার পরিবারের পক্ষ থেকে ১৫০ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী সেমাই চিনি দুধ,পোলাও চাউলসহ বিভিন্ন খাদ্য উপকরণ বিতরণ করেন। বিগত কয়েক বছর যাবত জনকল্যাণমূলক এই কাজ করে আসছেন জেলা ছাত্রলীগের এই নেতা।

Loading

শেয়ার করুন: