ছাত্র সমাবেশে যোগদান উপলক্ষে জেলা ছাত্রলীগের মতবিনিময়

 

নিজস্ব প্রতিবেদক:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে বাংলাদেশ ছাত্রলীগের সমাবেশ ১ সেপ্টেম্বর শুক্রবার বিকেল তিনটায় রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে।
এ সমাবেশ উপলক্ষে৩১ আগস্ট সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দে সাথে ছাত্র সমাবেশে যোগদান করতে আলোচনা সভা ও দিকনির্দেশনা মূলক পরামর্শ প্রদান করেন।
তিনি বলেন, এ সমাবেশ স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ, দেশ ও মানুষের চিরশত্রু, মানবতাবিরোধী, যুদ্ধাপরাধী, জঙ্গি-সন্ত্রাসী, দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন বিএনপি-জামায়াতের জন্য এ সমাবেশ হবে একটি আলটিমেটাম। সেদিন শিক্ষার্থী বন্ধুরা, তরুণ প্রজন্মের প্রতিনিধিরা দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে নিজেদের চূড়ান্ত অনাস্থা জ্ঞাপন এবং বাংলার মানুষের সুখ-দুঃখের একমাত্র ঠিকানা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উপহার দেওয়ার শপথ নেবে।’
আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, আমরা যেমন মুক্তিযুদ্ধের চেতনায় বলীয়ান থাকব, জাতির পিতার আদর্শে বলীয়ান থাকব এবং একইসঙ্গে খুনি-সন্ত্রাসী-জঙ্গিদের সঙ্গে আপস করার কোনো জায়গা বাংলাদেশের ছাত্র সমাজে আর নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এ দেশের ৫ কোটি শিক্ষার্থীর যে গভীর ভালোবাসা রয়েছে সেটির বহিঃপ্রকাশ ঘটানোর জন্য এই ছাত্র সমাবেশ। আমরা পরিষ্কার করে বলতে চাই, এটি আর শুধুমাত্র ছাত্রলীগের সমাবেশের মধ্যে সীমাবদ্ধ নেই। এটি বাংলাদেশের ৫ কোটি শিক্ষার্থীর প্রতীকী সমাবেশে পরিণত হতে যাচ্ছে।’
সমাবেশে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করবেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।
এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সদস্য অ্যাড. বদিউজ্জামান কিরণ, পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন মন্টু দেওয়ান, জেলা যুবলীগের সদস্য মালেক চৌধুরী, জেলা ছাত্রলীগের সহ সভাপতি টুটন মজুমদার, সুমন মজুমদার, যুগ্ম সম্পাদক কাজী নাসিমসহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Loading

শেয়ার করুন: