ছেংগারচর পৌরসভা নির্বাচনে নৌকার প্রচারণা

মনিরা আক্তার মনি

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ আরিফ উল্লাহ সরকারের প্রচারণায় অংশ নেন কেন্দ্রীয় যুবলীগের সহসম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান।

৬ জুলাই বৃহস্পতিবার সকালে ঝিনাইয়া, তালতলী, ঘনিয়ারপাড় জীবগাঁও, বোর্ড স্কুল মোড় ছেংগারচর বাজারে নৌকা প্রতীকের প্রচারণা করেন এবং লিফলেট বিতরণ করেন তিনি। এছাড়াও বেশ কয়েকটি স্থানে যুবলীগ নেতা মোঃ কামরুজ্জামানের নেতৃত্বে পথসভা ও মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ আরিফ উল্লাহ সরকার, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি, ছেংগারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজী, যুবলীগ নেতা সোহেল রানা, মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ রাজিব প্রমুখ।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবলীগের সহসম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান বলেন, নৌকায় আস্থা নৌকায় উন্নয়ন, নৌকায় সমৃদ্ধি, নৌকা মানেই বাংলাদেশ। আর নৌকা মানেই শেখ হাসিনার হাতে নিরাপদ দেশ। তাই আমি আহ্বান করব আসন্ন ছেংগারচর পৌরসভা নির্বাচনে উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নির্বাচিত করুন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন, তা আজ স্পষ্ট৷ আমরা পেয়েছি পদ্মা সেতু, পেয়েছি মেট্রোরেল, পেয়েছি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র। বাংলাদেশের জনগণ কি না পেয়েছে, সকল ধরনের ভাতা, উন্নয়ন রাস্তা ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে সবকিছু পেয়েছি আমরা। এতেই বুঝা যায় নৌকা মানেই উন্নয়ন, নৌকা মানেই ডিজিটাল বাংলাদেশ।

তিনি বলেন, নৌকার প্রার্থী আরিফ উল্লাহ সরকার একজন মুক্তিযোদ্ধা সন্তান এবং ন্যায় পরায়ণ ব্যক্তি। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শ্যামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের পক্ষ থেকে আহ্বান জানাচ্ছি সকলে নৌকা ভোট দিয়ে ছেংগারচর পৌরসভাকে একটি স্মার্ট পৌরসভা হিসেবে গড়ে তোলতে সহযোগী হোন।

 

Loading

শেয়ার করুন: