ছেংগারচর পৌর আ.লীগের শান্তি সমাবেশ

মতলব উত্তর ব্যুরো:

দেশব্যাপী বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামীলীগ। ছেংগারচরস্থ পৌর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে পৌর আওয়ামী লীগের উদ্যোগে শান্তির মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

১১ ফেব্রুয়ারী শনিবার বিকালে এই সমাবেশে ছেংগারচর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন মাস্টার সভাপতিত্বে ও ছেংগারচর পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজাহান মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর আহমদ।

অনুষ্ঠানে বক্তব্য দেন, আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য ও মোহনপুর পর্যটন লি. এর প্রতিষ্ঠাতা কাজী মিজানুর রহমান, আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য লায়ন আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক কবির হোসেন মাস্টার, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমান মাস্টার, সাবেক ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনির হোসেন সরকার, উপজেলা যুবলীগ নেতা কাজী হাবিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মো. আসাদুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাড. আক্তারুজ্জামান, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মফিজুর রহমান ভুলন চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ ও খসরু ঢালী, উপজেলা যুবলীগ নেতা আবু তাহের, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, উপজেলা মোটর শ্রমিক লীগের সাধারন সম্পাদক মিরন মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা নেসার উদ্দিন মিশন, পৌর সহায়ক সদস্য মাহফুজ শিদকার, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি রাজিব মিয়া প্রমুখ।

মনজুর আহমদ বলেন, বিএনপি যতক্ষণ আন্দোলন করবে, আওয়ামী লীগের শান্তি সমাবেশ অব্যাহত থাকবে। আগামী নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ মাঠে থাকবে ইনশা আল্লাহ। আওয়ামী লীগের প্রতিদিনই কর্মসূচি আছে। তবে বিএনপির সঙ্গে পাল্টাপাল্টি নয়। আমরা প্রতিযোগিতা চেয়েছি, প্রতিদ্বন্দ্বিতা নয়।

তিনি আরো বলেন, সন্ত্রাসের রাজত্ব করে বিএনপি, এটা পুরনো অভিজ্ঞতা থেকে বলা যায়। বিএনপির ঘরে গণতন্ত্র জিম্মি। তারা কি করে দেশে গণতন্ত্র চায়?

Loading

শেয়ার করুন: