ছোট ভাইয়ের জয়ে পাড়া মহল্লায় মিষ্টি নিয়ে ছুটছেন বড় ভাই কবীর

নিজস্ব প্রতিনিধি:

স্টাফ রিপোর্টারঃ আদরের একমাত্র ছোট ভাইয়ের নির্বাচনে জয়লাভ দেখে চাঁদপুর সদর ও পৌর এলাকার পাড়া মহল্লায় লোকদের খাওয়াতে মিষ্টি নিয়ে ছুটছেন বড় ভাই আলিম আল রাজি কবীর। তাদের পিতা মরহুম আব্দুল কাদির মাষ্টার ছিলেন সদর উপজেলার নির্বাচিত প্রথম এবং টানা দুবারের চেয়ারম্যান।
৩ জুন সোমবার বিকালে চাঁদপুর পৌরসভার ১৩নং ওয়ার্ডের বাহের খলিশাডুলীতে এলাকাবাসীকে কবীরকে মিষ্টি খাওয়াতে দেখা যায়।
জানা যায়, কবীরের ছোট ভাই নুরুল হায়দার সংগ্রাম গেলো ২১ মে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চাপকল মার্কা নিয়ে ভাইস চেয়ারম্যান পদে জয়লাভ করেন। সেখানে তিনি স্বতন্ত্র থেকে নির্বাচন করে ভোট পেয়েছিলেন ৫০ হাজার ৯শ’ ৫৮। আর তার নিকটতম প্রতিদ্বন্দী আবুল বারাকাত রেজোয়ান চশমা মার্কা নিয়ে পেয়েছেন ৩৯ হাজার ৯শ’ ৪০ ভোট এবং হারুন অর রশীদ হাওলাদার তালা মার্কায় পেয়েছিলেন ১৪ হাজার ৯শ’ ১২ ভোট। আর প্রথমবার উপজেলা পরিষদের নির্বাচন করে এমন তাক লাগানো জয়ে আবেগ আপ্লুত সংগ্রামের পিতৃতুল্ল একমাত্র বড়ভাই কবীর।
এ বিষয়ে আলিম আল রাজি কবীর বলেন, আমার ছোট ভাই সংগ্রামকে মৃত্যুর পূর্বে আমার হাতে তুলে দিয়ে গেছিলেন আমার মরহুম আম্মা। তাঁর ওপর আমার পিতাও অনেক আগেই না ফেরার দেশে চলে গেছেন। কাজেই পিতা মাতার অবর্তমানে বড় ভাই হিসেবে ছোটভাইকে নির্বাচনে জেতাতে আমার চেষ্টার ত্রুটি ছিলোনা। আর এই চেষ্টা সার্থক করেছেন চাপকল মার্কার কর্মী সমর্থক ও সম্মানিত ভোটারবৃন্দ। অনেকে বলেছেন ভোটের আগে ভোট চাইতে গিয়েছি পরে হয়তো মনে থাকবে না। তখন বলেছিলাম নির্বাচনে জয় পরাজয় যাই হউক আমি আপনাদের সাথে এসে দেখা করবো। তাই ছোট ভাইয়ের বিজয়ের আনন্দ ভাগাভাগি করতে আমার দেয়া প্রতিশ্রুতি রক্ষায় আমি সবার সাথে এসে দেখা করছি এবং মিষ্টি খায়িয়ে সবাই মিলে আনন্দে সামিল হচ্ছি।

Loading

শেয়ার করুন: